×

জাতীয়

চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত আছি : রবি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ মার্চ ২০২০, ০৬:২৫ পিএম

চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত আছি : রবি

গণসংযোগে ব্যস্ত বিএনপির মনোনিত প্রাথী শেখ রবিউল আলম রবি

চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত আছি : রবি

বিএনপির মনোনিত প্রাথী শেখ রবিউল আলম রবি।

যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত রয়েছেন বলে জানিয়েছেন ১০ আসনের উপ-নির্বাচনে বিএনপির মনোনিত প্রাথী শেখ রবিউল আলম রবি। পাশাপাশি ভোটারদের নি:সঙ্কোচে কেন্দ্রে গিয়ে ভোট দেবার আহবান জানিয়েছেন তিনি।

নির্বাচনী প্রচারণার পঞ্চম দিনে সংসদীয় আসনের বিভিন্ন স্থানে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন রবি। বৃহস্পতিবার (৫ মার্চ) সকাল-বিকাল দুই দফা গণসংযোগে রবি পথচারীদের মধ্যে নির্বাচনী লিফলেট বিতরণ ও ভোট প্রার্থনা করেন। প্রচারণাকালে নগরের বিভিন্ন শ্রেণিপেশার মানুষকে উচ্ছ্বাস প্রকাশ করেন। এসময় আগামী ২১ মার্চ জনগণকে নি:সঙ্কোচে কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আহবান জানান।

এর আগে সকালে ধানমন্ডির বরীন্দ্র সরোবরে প্রাত:ভ্রমনকারীদের সঙ্গে মতবিনিময় করেন শেখ রবি। এ সময় তিনি বলেন, বিএনপি জিয়াউর রহমানের গড়া দল। দেশনেত্রীর আদর্শ ও নেতৃত্বে এ দলটি বিকাশ লাভ করেছে। পক্ষান্তরে আওয়ামী লীগ দেশের রাজনীতি নস্যাৎ করে দিয়েছে। তারা নিজেরাও রাজনীতি করে না। অন্যদেরও করতে দিতে চায় না। এটা চরম ফ্যাসিবাদের নমুনা। সন্ধ্যার দিকে পুনরায় হাজারীবাগ বাজারে পথসভার মধ্য দিয়ে দিনের প্রচারণা শেষ করেন রবিউল আলম।

এ সময় ধানমন্ডি থানা বিএনপির সিনিয়র সহ সভাপতি কাবিরুল হায়দার চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদত শাহাদাৎ হোসেন সৈকত, শ্রমিক দলের সভাপতি আবু কাওছারসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতার্কর্মীরা তার সঙ্গে ছিলেন।

নির্বাচনে অংশগ্রহণকে দলীয় চেয়ারপারস খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের অংশ এমন উল্লেখ করে এ প্রার্থী বলেন, জনগণ আমাদের শক্তি। জনগণের ভোটে জয়ী হয়েই সংসদে যেতে চাই। ভোটারদের উদ্দেশে তিনি বলেন, আপনারা আজকের মত আগামী ২১ তারিখ মাঠে থাকবেন, নির্ভয়ে ধানের শীষে ভোট দিবেন। আমরা ঐক্যবদ্ধভাবে আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী খালেদা জিয়াকে স্বেরাচারের কারাগার থেকে মুক্ত করে আনবো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App