×

প্রবাস

তিন নেতার স্মরণে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ মার্চ ২০২০, ০৮:৩৭ পিএম

তিন নেতার স্মরণে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভা

নিউইয়র্কের জ্যাকসন হাইটসে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের স্মরণসভায় বক্তারা।

দলের তিন প্রয়াত নেতার স্মরণে দোয়া মাহফিল ও স্মরণসভা করেছে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ। গত রোববার রাতে নিউইয়র্কের জ্যাকসন হাইটসে এ সভায় সভাপতিত্ব করেন যুক্তরাষ্ট্র আওয়ামীলী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান।

সভায় দলের সদ্য প্রয়াত সাবেক সাংগঠনিক সম্পাদক ও সংসদ সদস্য আব্দুল মান্নান, সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট রহমত আলী ও ফজিলাতুন্নেসা বাপ্পীর অকাল প্রয়াণে আয়োজিত এ সভায় সিদ্দিকুর রহমান বলেন, তারা ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। আমাদের প্রাণপ্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বস্ত সহচর। পরিশ্রমি ও আপোসহীন এই তিন নেতা হারানোতে দলের অনেক ক্ষতি হয়ে গেলো। রাজনৈতিক লক্ষ্য অর্জনে তাদের মেধা, শ্রম, ত্যাগ থেকে আমাদের শেখার অনেক কিছু রয়েছে। বঙ্গবন্ধু ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত, স্বপ্নের সোনার বাংলা গড়াতে চেয়েছিলেন। শেখ হাসিনার নেতৃত্বে এই তিন নেতা ছিলেন এই স্বপ্ন পূরণের বিশ্বস্ত ও ঘনিষ্ঠ সহচর।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুস সামাদ আজাদের পরিচালনায় এ স্মরণ সভায় বক্তব্য দেন সহ-সভাপতি মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাছিব মামুন, প্রচার সম্পাদক হাজী এনাম, প্রবাসী কল্যাণ সম্পাদক সোলায়মান আলী, যুব ক্রীড়া সম্পাদক মাহবুবুর রহমান টুকু, কার্যকরি সদস্য শাহানারা রহমান, যুক্তরাষ্ট্র শ্রমিক লীগের সভাপতি কাজী আজিজুল হক খোকন, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন আজমল, স্বেচ্ছাসেবক লীগ নেতা সাখাওয়াত বিশ্বাস প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App