×

শিক্ষা

কবি নজরুল কলেজ ছাত্রলীগের বিক্ষোভ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ মার্চ ২০২০, ১২:৫৯ পিএম

কবি নজরুল কলেজ ছাত্রলীগের বিক্ষোভ

কবি নজরুল কলেজ ছাত্রলীগের বিক্ষোভ মিছিল।

কবি নজরুল কলেজ ছাত্রলীগের বিক্ষোভ
কবি নজরুল কলেজ ছাত্রলীগের বিক্ষোভ

নোয়াখালীর বেগমগঞ্জে ছাত্রলীগ কর্মীদের উপর শিবিরের সশস্ত্র হামলা ও খুলনার কয়রা উপজেলা শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের উপর নৃশংস হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ ছাত্রলীগ কবি নজরুল কলেজ শাখা।

মঙ্গলবার (৩ মার্চ) সকালে কবি নজরুল মুক্তমঞ্চ থেকে শুরু করে ক্যাম্পাসসহ আশপাশের রাস্তায় বিক্ষোভ মিছিল করেছে কবি নজরুল কলেজ শাখার ছাত্রলীগের শীর্ষ নেতারা। এসময় ছাত্রলীগের নেতাকর্মীসহ সাধারণ শিক্ষার্থীরাও অংশগ্রহণ করে।

[caption id="attachment_206340" align="alignnone" width="2048"] ক্যাম্পাসের মাঠে[/caption]

এসময় ছাত্রলীগ কর্মীরা স্লোগানে স্লোগানে বলতে থাকেন আমার ভাইয়ের রক্ত, বৃথা যেতে দেব না, হৈ হৈ রৈ রৈ, জামাত শিবির গেলি কৈ ইত্যাদি স্লোগান দেয়। মিছিল থেকে দুটি ঘটনারই তীব্র নিন্দা ও খুনিদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানানোর পাশাপাশি জামাত শিবিরের রাজনীতি নিষিদ্ধ করার দাবিও জানানো হয়।

[caption id="attachment_206341" align="alignnone" width="2048"] ক্যাম্পাসের মুক্তমঞ্চের সামনে[/caption]

প্রসঙ্গত, গত রবিবার রাতে নোয়াখালী উপজেলার বেগমগঞ্জেন ১ নং আমানউল্লাহপুর ইউনিয়নের পলোয়ান বাজারে ছাত্রলীগের উপর এলোপাতাড়ি গুলি চালায় শিবির ক্যাডাররা। এ ঘটনায় পাঁচজন গুলিবিদ্ধ হয়। তাদের হাসপাতালে নেওয়া হলে আজ গুরুতর আহতবস্থায় মৃত্যুবরণ করে ছাত্রলীগ কর্মী রাকিব। এদিকে খুলনা জেলায় অন্তর্গত কয়রা উপজেলায় সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক হাদীজ্জামান রাসেল। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনার পথে তারও মৃত্যু হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App