×

সারাদেশ

আবাসিক হোটেল থেকে তরুণীর লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ মার্চ ২০২০, ০৪:১১ পিএম

আবাসিক হোটেল থেকে তরুণীর লাশ উদ্ধার

প্রতীকী ছবি।

কুয়াকাটায় একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে অজ্ঞাত এক তরুণীর (২০) রহস্যজনক লাশ উদ্ধার করেছে মহিপুর থানা পুলিশ। মঙ্গলবার (৩ মার্চ) ভোর রাতে হোটেলের কক্ষ থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়।

মহিপুর থানার এসআই সাইদুর জানান, গত ২৯ ফেব্রুয়ারি স্বামী-স্ত্রী’র পরিচয়ে হলিডে ইন্ধসঢ় নামক আবাসিক হোটেলের ১০৮ নম্বর কক্ষে ওঠেন ওই তরুন-তরুণী। এসময় হোটেল রেজিস্ট্রারে রাজ্জাক (২৫) পিতা মোঃ হানিফ সরদার ও মাতা মোসাঃ লায়লা বেগম, ডাকঘর ও থানা বুড়িহাট, জেলা কেশবপুর উল্লেখ থাকলেও বাস্তবে এ ঠিকানার অস্তিত্ত নেই।

এছাড়া রাজ্জাকের সঙ্গী ইসিতা বেগম ওরফে জিন্নাত (১৮) নাম উল্লেখ থাকলেও তার অন্য কোন তথ্য রাখা হয়নি। এব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য হোটেলের ম্যানেজার, বয় সহ তিন জনকে জিজ্ঞাসা করার জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে বলে হোটেল কর্তৃপক্ষ জানান।

মহিপুর থানার ওসি মোঃ মনিরুল ইসলাম বলেন, নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, সোমবার দিবাগত রাতের যেকোন সময় অনাকাঙ্খিত ঘটনাটি ঘটেছে। তবে এটি হত্যা না আত্মহত্যার ঘটনা এখনি বলা যাচ্ছে না। লাশ পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App