একনেকে ৮ প্রকল্প অনুমোদন

আগের সংবাদ

ফের পেছালো খালেদার গ্যাটকো মামলার শুনানি

পরের সংবাদ

কবরস্থান থেকে লাশচুরি, এলাকাবাসীর মধ্যে আতঙ্ক

প্রকাশিত: মার্চ ৩, ২০২০ , ২:৫৯ অপরাহ্ণ আপডেট: মার্চ ৩, ২০২০ , ২:৫৯ অপরাহ্ণ

জামালপুরের দেওয়ানগঞ্জে কবরস্থান থেকে লাশ চুরির চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে। এই ঘটনায় আতঙ্ক বিরাজ করছে এলাকাবাসীর মধ্যে। সোমবার (২ মার্চ) মধ্য রাতে উপজেলার চিকাজানী ইউনিয়নের বড়খাল গ্রামের কবরস্থানে এ লাশ চুরির ঘটনা ঘটে।

ইউপি সদস্য ইব্রাহিম খলিল জানান, গত তিন মাসে চিকাজানী ইউনিয়নের ডাকাতিয়া পাড়া গ্রামের খলিলুর রহমানের স্ত্রী ফুলি বেগম, রহমান আলীর ছেলে সুরুজ মিয়া, বড়খাল গ্রামের ইদ্রিস আলীর ছেলে জালাল উদ্দিন, কাল্টু মিয়ার স্ত্রী সাহারুন খাতুন, হযরত আলীর ছেলে শাহালমসহ ৬ব্যক্তির নানা রোগে মৃত্যু হলে তাদেরকে বড়খাল কবরস্থানে দাফন করা হয়।

সোমবার মধ্যরাতে কবরস্থান থেকে ৬জন মৃতব্যক্তির লাশ কবর থেকে চুরি হয়ে যায়। সকালে মরহুমের আত্মীয়-স্বজনরা কবর জিয়ারত করতে গিয়ে কবর খনন দেখতে পায়। কবরে লাশ নেই। এ ঘটনায় এলাকায় ছড়িয়ে পড়লে এলাকাবাসীরা কবরস্থানে খোজাখুজি করে আরও ৫টি কবর খনন দেখেন।

দেওয়ানগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ এমএম ময়নুল ইসলাম জানান, এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান মমতাজ উদ্দিন আহমেদ আমাকে অবগত করছেন। বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়