টস জিতে ব্যাট করছে টাইগাররা

আগের সংবাদ

মাটিরাঙায় বিজিবি-গ্রামবাসী সংঘর্ষে নিহত ৪

পরের সংবাদ

আজ পারলেন না লিটন দাস

প্রকাশিত: মার্চ ৩, ২০২০ , ১:৪৩ অপরাহ্ণ আপডেট: মার্চ ৩, ২০২০ , ১:৪৫ অপরাহ্ণ

জিম্বাবুয়ে ও বাংলাদেশের মধ্যকর দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ভালো করতে পারেননি লিটন দাস। সিরিজ নির্ধারনী এই ম্যাচে ভুলের কারণে রান আউট হলেন তিনি। জিম্বাবুয়ের পেসার মুম্বার বলে তামিম একটি শট খেললে বলটি মুম্বার হাতে এসে পড়ে। ঐ সময় রান নিতে লিটন দাগের বাইরে ছুটে গেলে মুম্বার বলের গতির সঙ্গে ছোয়া দিয়ে দেন। ফলে বলটি সরাসরি স্টাম্প ভেঙে ফেলে।

লিটন দাস ১৪টি বল মোকাবিলা করে ২টি চারের সাহায্যে ৯ রান করেন। এরআগে প্রথম ম্যাচে ১০৫ বলে অপরাজিত থেকে করেন ১২৬ রান। এই রান করতে ১৩টি চার ও ২টি ছয়ের সাহায্য নেন।

বাংলাদেশ একাদশঃ লিটন দাস, তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মেহেদি হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা, তাইজুল ইসলাম, শফিউল ইসলাম ও আলআমিন হোসেন।

জিম্বাবুয়ে একাদশঃ শন উইলিয়ামস (অধিনায়ক), তিনাশি কামুনহুকামুই, ব্রেন্ডন টেলর, রিচমন্ড মুতুম্বামি, রেগিস চাকাভা, ওয়েসলে মাধেভের, চার্লটন শুমা, টিনোটেন্ডা মুতোমবদজি, ডোনাল্ড তিরিপানো, চার্ল মুম্বা এবং সিকান্দার রাজা।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়