×

জাতীয়

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আইইবি নতুন কমিটির শ্রদ্ধা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ মার্চ ২০২০, ০৮:৪৬ পিএম

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আইইবি নতুন কমিটির শ্রদ্ধা

আইইবি নতুন কমিটির শ্রদ্ধা

নিরঙ্কুশ বিজয় লাভ করায় জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ- আইইবি’র নবনির্বাচিত কমিটি। সোমবার বিকেলে ধানমন্ডি ৩২ নম্বরে শ্রদ্ধা নিবেদন করেন তারা।

এসময় উপস্থিত ছিলেন, আইইবি’র বর্তমান প্রেসিডেন্ট আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আবদুস সবুর, সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ, নবনির্বাচিত প্রেসিডেন্ট প্রকৌশলী নুরুল হুদা, সাধারণ সম্পাদক প্রকৌশলী শাহাদাৎ হোসেন (শিবলু), বঙ্গবন্ধু প্রকৌশল পরিষদের সভাপতি প্রকৌশলী হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক নুরুজ্জামান, আইইবি ঢাকা কেন্দ্রের নবনির্বাচিত চেয়ারম্যান প্রকৌশলী মোল্লা মোহাম্মদ আবুল হোসেন ও সাধারণ সম্পাদক প্রকৌশলী কাজী খায়রুল বাশার প্রমুখ।

এসময় প্রকৌশলী আবদুস সবুর বলেন, আইইবি’র নব নির্বাচিত কমিটি সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় কাজ করে যাবেন। আমাদের এই বিজয় হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার বিজয়। বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র মোকাবিলা করে আইইবি তার লক্ষ্য অর্জনে কাজ করে যাবে। কোন ষড়যন্ত্রই আমাদের লক্ষ্য থেকে বিচ্যুত করতে পাবে না। নবনির্বাচিত নেতারা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে কাজ করে যাবেন বলেও মন্তব্য করেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App