×

সারাদেশ

ফের সভাপতি লিটন, সম্পাদক ডাবলু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ মার্চ ২০২০, ০৬:২০ পিএম

ফের সভাপতি লিটন, সম্পাদক ডাবলু

রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আবারো লিটন-ডাবলুতেই ভরসা রাখলো কেন্দ্রীয় আওয়ামী লীগ। রবিবার (১ মার্চ) মাদ্রাসা মাঠে নগর আওয়ামী লীগের সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সভাপতি পদে রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও সম্পাদক পদে ডাবলু সরকারের নাম ঘোষণা করা হয়েছে । সেই সঙ্গে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকে নির্দেশ দেয়া হয়েছে।

সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধন করেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও সাংসদ মো. নাসিম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাসান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, উপদেষ্টা প্রফেসর ড. সাইদুর রহমান খান, সদস্য বেগম আখতার জাহান প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের নবাগত সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। সভা পরিচালনা করেন মহানগর আওয়ামী লীগের নবাগত সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

এছড়াও সম্মেলনে উপস্থিত ছিলেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহী-৬ আসনের সংসদ সদস্য শাহরিয়ার আলম, রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী, রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, রাজশাহী-৪ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক, রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য ডা. মুনসুর রহমান, সংরক্ষিত আসনের সংসদ সদস্য আদিবা আনজুম মিতা, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা ও সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারাসহ মহানগর ও জেলা আ.লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App