অবশেষে শিকল মুক্ত হলেন ইটভাটা শ্রমিক রাম বসাক

আগের সংবাদ

ফেব্রুয়ারিতে ৭৫ কোটি টাকার চোরাই পণ্য-মাদক জব্দ

পরের সংবাদ

জিম্বাবুয়ের বোলিংয়ে টাইগারদের ব্যাটিং দাপট

প্রকাশিত: মার্চ ১, ২০২০ , ৩:০২ অপরাহ্ণ আপডেট: মার্চ ১, ২০২০ , ৪:৫২ অপরাহ্ণ

দুরন্তভাবে জিম্বাবুয়ের বোলারদের বিরুদ্ধে ব্যাটিংয়ের দাপট খাটাচ্ছে টাইগাররা। দুপুরে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় মাশরাফি। শুরু থেকেই ছন্দময় গতিতে খেলতে থাকে বাংলাদেশ। কিন্তু দলিয় ৬০ রানের মাথায় ছন্দ থেকে বিচ্ছিন্ন হয়ে হন তামিম। ৪৩ বল মোকাবিলা করে ২৪ রানে এলবিডব্লিউ হয়ে সাজ ঘরের পথ ধরেন তামিম ইকবাল।

পরে লিটনের সঙ্গি হয়ে সঙ্গ দিতে আসেন শান্ত। ফলে রানের চাকা খানিকটা গতি ফিরে পায়। লিটন-শান্তের ব্যাটে জুটি হয় ৮০ রানের। দলিয় ১৪০ রানের মাথায় শান্তও আর বেশিক্ষণ লিটনকে সঙ্গ দিতে পারেনি। এলবিডব্লিউ হয়ে ৩৮ বলে ২৯ রান করে ফিরে যান তিনি। মুশফিক (১৯) এসে করতে পারেননি কিছুই।

শেষ খবর পর্যন্ত বাংরাদেশের সংগ্রহ ৩ উইকেট হারিয়ে ৩৬ ওভারে ১৯৮ রান। ১১৯ রানে লিটন দাস ও ১ রানে মাহমুদুল্লাহ ক্রিসে রয়েছেন।

বাংলাদেশের একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম (উইকেটকিপার), মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, তাইজুল ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক) ও মুস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ে একাদশ: ক্রেগ আরভিন, টিনেশে কামুনহুকামাওয়ে, চামু চিভাভা (অধিনায়ক), ব্র্যান্ডন টেইলর , রিচমন্ড মুতুম্বামি, সিকান্দার রাজা, ক্রিস এমপোফু, শেন উইলিয়ামস, টিমেসেন মারুমা, টিনোটেন্দা মুতোম্বোজি, কার্ল মাম্বা, ডোনাল্ড ট্রিপানো, ওয়েসলি মাদহেভেরে, এইন্সলে এনলোভো, শার্লটন টিশুমা।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়