×

জাতীয়

‘সুপার মম সুপার ড্যাড'

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ ফেব্রুয়ারি ২০২০, ০৯:৫৩ পিএম

‘সুপার মম সুপার ড্যাড'

ব্লাকবোর্ড ইভেন্টের ব্যতিক্রমী আয়োজন

বাবা-মা ও সন্তানদের নিয়ে বাংলাদেশে এই প্রথম বারের মত এক্সক্লুসিভ আয়োজন করে ব্লাকবোর্ড ইভেন্ট অরগানাইজেশান। যার নাম দেয়া হয়েছে “সুপার মম সুপার ড্যাড”। প্রোগ্রাম এর আয়োজকরা জানিয়েছেন যান্ত্রিকতার এই শহরে আমরা এতটাই ব্যস্ত যে পরিবার মা বাবা বা সন্তানকে পর্যাপ্ত সময় দিতে পারিনা সেই সাথে বাড়ছে পারিবারিক কলহ এবং বিচ্ছিন্নতা তার সাথে বাড়ছে মা বাবাকে বৃদ্ধাশ্রম এ রাখার প্রবণতাও তারই ধারাবাহিকতায় ব্লাকবোর্ডের এই আয়োজন।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) বিকালে ৪টা থেকে রাত ১১টা পর্যন্ত গুলশান হোটেল সিক্স সিজনেএই প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার হিসেবে ছিলেন দীপ্ত টিভি, ই-কমার্স বার্তা, রেডিও পার্টনার হিসেবে ছিলেন কালার’স এফএম, প্রোগ্রামটি আয়োজন করেছেন ব্লাকবোর্ড। আর আয়োজনটিতে প্রধান পৃষ্ঠপোষকতা করেছেন- মিনিস্টার এয়ার কন্ডিশনার, পাওয়ার্ড বাই ছিলো লিজান হারবাল লিঃ, কো-স্পসর ছিলো জিএসকে-মালটোভা, কিউট, অনান্য বিভিন্ন পার্টনার ছিল বাবুল্যান্ড, এনেক্স লেদার, নেক্সট্রাক, মাইন্ড-শেপার, ড্রেসমিট, ওয়েভস, ফারহানা ফ্যাশন, মার্স ওয়েদার সহ বেশ কয়েকটি স্বনামধন্য প্রতিষ্ঠান।

এই প্রোগ্রাম এর মাধ্যমে কিছু মানুষ তাদের পরিবারের মাঝেও যেন ভালো সময় কাটাতে পারে এবং তাদের দূরত্ব কমাতে পারে তারা যেন বুঝতে পারে এই ছুটে চলার পর ও কেন বাড়ছে পরিবারের দূরত্ব কোলাহল, এবং সবাই সবার প্রতি ভালোবাসাটা আরো ভালোভাবে উপলব্ধি করতে পারে। আয়োজকরা আরও বলেছেন মা বাবার অক্লান্ত পরিশ্রম শুধু সন্তানের ভবিষ্যতের জন্য এটা অনেক সন্তানই তা উপলব্ধি করতে পারে না; এই প্রোগ্রাম এর মাধ্যমে সন্তানরা যেন তা উপলব্ধি করতে পারেন সে প্রয়াস এই আয়োজন, এই প্রোগ্রামটি আয়োজকরা বিভিন্ন ভাবে সাঁজিয়েছিলেন।

রেজিষ্ট্রেশন থেকে শুরু তারপর প্রোগ্রামে ছিলো- লাইভ গান, ম্যাজিক, পাপেট শো, ভেন্টিলিজম, কমেডি শো, গান বিভিন্ন গেইম শো যা মা বাবা এবং সন্তানরা এক সাথে খেলেছেন, সঙ্গে ছিল অনেক অনেক উপহার, প্রথমবারের মত হলে ও প্রোগ্রামটির গ্রহণযোগতা ছিল অনেক খুব বেশি সারা ফেলেছে সবার মধ্যে, প্রথম বার হবার কারণে কিছুটা ছোট পরিসরে আয়োজন করেছিলেন আয়োজকরা। তবে সকলের গ্রহণযোগ্যতায় আয়োজনটি আরও বড় পরিসরে অব্যাহত রাখবেন বলে জানিয়েছেন আয়োজক ও স্পন্সররা।

আয়োজনটিতে উপস্থিত ছিলেন মিনিস্টার হাইটেক পার্কের জেনারেল ম্যানেজার রফিকুল ইসলাম লিটন, হেড অব ব্রান্ড কমিউনিকেশনস কে এম জি কিবরিয়া। লিজান হারবাল লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর নাজমুল হক, চেয়ারম্যান তানিয়া হক সহ আরো অনেকে। উপস্থাপনায় ছিলেন জনপ্রিয় উপস্থাপক আর জে-নীরব। ব্লাকবোর্ডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন পরিচালক- শাহরিয়ার খান, শাহীনুর ইসলাম, ফারহানা ইসলাম মিম্মা, ও সাহারা সুলতানা এছাড়াও হেড অব বিজনেস ইমরুল কায়েস, বিজনেস ম্যানেজার রিফাত ও ব্রান্ড ম্যানেজার নাতাশা ইসলাম।

গেইম শো তে ২-৬ বছরের বাচ্চারা কালার মেচিং গেইম খেলেছে এবং ৭-১৬ বছরের বাচ্চারা পাজেল গেইম, সুপার মম রা টাচিং ফিলিং গেইম এবং বাবারা তার প্রিয় সন্তান কে বড় হয়ে কোন পজিশন এ দেখতে চান এই রকম চারটা গেইম শোতে অংশ গ্রহণ করেছেন এবং অংশ গ্রহণ কারিদের মধ্যে থেকে ৩ জনকে ১ম ২য় এবং ৩য় নির্বাচন করে উপহার দেয়া হয়, এ ছাড়া ও প্রোগ্রাম এ অংশ গ্রহণকারি সকলএর জন্য ছিল উপহার সামগ্রী । এছাড়া প্রায় ৬টি টিভি সহ ২০টি উপহার ছিল রাফেল ড্র তে।

কমেডি পারফর্মার হিসাবে ছিলেন আফনান আহমেদ রাশেদ, ম্যাজিক দেখিয়েছেন অনিক ও তৃশাহ, গান পরিবেশন করেছেন ফারদিন এন্ড ফ্রেন্ডস, পাপেট শো তে ছিলেন ফান্টাস্টিক। এছাড়াও জনপ্রিয় বাপ কা বেটা পরিবেশন ছিলো এই প্রগ্রামে। অনুষ্ঠানের আয়োজকরা হলেন মোহাম্মদ শাহরিয়ার খান, মো. শাহিনুর ইসলাম, সাহারা সুলতানা, ও ফারহানা সুলতানা। অংশগ্রহণকারীরাও জানিয়েছেন তারা এই রকম আরো প্রোগ্রামে অংশ গ্রহণ করতে চান। বাচ্চাদের উপস্থিতি ও আনন্দ ছিল চোখে পড়ার মত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App