×

সারাদেশ

পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১২:০৮ পিএম

পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

বন্দুকযুদ্ধে নিহত। ছবি: ভোরের কাগজ।

মৌলভীবাজার সদর উপজেলার কাগাবালা ইউনিয়নের পুলিশের সঙ্গে ’বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার বুলু মিয়া (৪০) নিহত হয়েছেন। বন্দুকযুদ্ধের ঘটনায় ওসিসহ পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ৫ রাউন্ড গুলি, দেশীয় আগ্নেয়াস্ত্র, ডাকাতি মালামাল উদ্ধার করা হয়।

মৌলভীবাজার মডেল থানার ওসি পরিমল দেব জানান, শনিবার (২৯ ফেব্রুয়ারি) ভোর রাতে ১০ থেকে ১২ জনের একটি ডাকাত দল নাজিরাবাদ ইউনিয়নের কমলা কলস গ্রামের ছালেক মিয়ার বাড়ি থেকে ডাকাতি করে পালিয়ে যায়। পরে গোপন সংবাদের ভিত্তিতে কাগাবালা ইউনিয়নের বোরতলা গ্রামে ডাকাতদলের পথরোধ করে পুলিশ। ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। একপর্যায়ে পুলিশও আত্মরক্ষায় পাল্টা গুলি ছুড়লে ডাকাত সর্দার বুলু ঘটনাস্থলে নিহত হয়। নিহত ডাকাত বুলুর বাড়ি সিলেটের ওসমানী নগর এলাকায়।

এ সময় ডাকাত সহযোগী সিলেটের বিয়ানিবাজার আঙ্গুরা গ্রামের আব্দুল বারীর ছেলে লাল মিয়া (৪৫) ও মৌলভীবাজার সদর উপজেলার আতানগিরি গ্রামের হায়দর মিয়ার ছেলে আফজাল মিয়া (২৮) কে আটক করা হয়েছে।

আহত পুলিশ সদস্যরা হলেন, মৌলভীবাজার মডেল থানার ওসি আলমগীর হোসেন, এসআই কোরবান আলী, কনস্টেবল নিলয় পাল , সুরঞ্জিত রায় , নিরুপম পাল।

নিহত বুলুর মৃতদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি পরিমল দেব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App