×

সারাদেশ

বিয়ের দাওয়াতে যাওয়ার পথে ঝরে গেল ৬ প্রাণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ ফেব্রুয়ারি ২০২০, ০২:১৫ পিএম

বিয়ের দাওয়াতে যাওয়ার পথে ঝরে গেল ৬ প্রাণ

নিহতদের লাশ। ছবি: সংগৃহীত।

বিয়ের দাওয়াতে যাওয়ার পথে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কায় শিশু ও নারীসহ ছয়জন নিহত হয়েছেন। শনিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ সড়কে উপজেলার কাদিরপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজশাহী মহানগরের দেবিশিংপাড়া এলাকার মোশাবেব আলী (৪০) ও তার স্ত্রী হোসনে আরা (৩৫), চাঁপাইনবাবগঞ্জ চর চাকলা দেবীনগর এলাকার আলী মুর্তজার মেয়ে আশিয়া বেগম (৩০), আদিব আল হাসান (৪ মাস) ও মহানগরের মুন্নাফের মোড় এলাকার আক্কাস আলী (৪০), মেহেরচন্ডী এলাকার মতিউর রহমানের ছেলে প্রাইভেটকারচালক মাহবুবুর রহমান (৩৫)।

আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মরদেহ রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম বলেন,  প্রাইভেটকারটি রাজশাহী থেকে গোদাগাড়ী উপজেলায় একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলো। কাদিরপুরে গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। গাড়িটি দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। পরে আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হলে তারা হাসপাতালে মারা যান। গুরুতর আহত অবস্থায় দুই জন রামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App