×

খেলা

সৌম্যর বিয়েতে অপ্রীতিকর ঘটনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১১:১১ এএম

সৌম্যর বিয়েতে অপ্রীতিকর ঘটনা

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বাঁ-হাতি ওপেনার সৌম্য সরকার খুলনার মেয়ে প্রিয়ন্তি দেবনাথ পূজার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন। গত পরশু সাতপাকে বাঁধা পড়েছেন তারা। একে অপরের গলায় মালাবদল করেছেন। খুলনা ক্লাবে সৌম্য সরকারের শুভ পরিণয়ের অনুষ্ঠানটি ছিল পারিবারিক মিলনমেলায়। কিন্তু এক অপ্রীতিকর ঘটনা এ আনন্দ অনুষ্ঠানকে কিছুটা হলেও ম্লান করেছে। বিয়েতে ৭টি মোবাইল ফোন চুরি হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আন্তর্জাতিক স্তরে নাম কুড়ানো ক্রিকেটারের বিয়েতে এমন ঘটনা কেন ঘটবে, সেই প্রশ্ন তুলতে শুরু করেছেন ক্রিকেটপ্রেমীরা। পুলিশের বিরুদ্ধে নিরাপত্তায় গাফিলতির অভিযোগও তুলছেন তারা।

খুলনা ক্লাবে বেশ ঘটা করে সৌম্য সরকারের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়। তাই স্বাভাবিকভাবেই সেখানে অতিথিদের উপচেপড়া ভিড় ছিল। সবকিছু ঠিকঠাক মতোই চলছিল। কিন্তু ঘটনার সূত্রপাত মোবাইল চুরিকে কেন্দ্র করে। গেট দিয়ে বরযাত্রী ঢোকার সময় সৌম্যর বাবা কিশোরী মোহন সরকার, বরযাত্রী দীনবন্ধু মিত্রসহ মোট ৭ জনের মোবাইল খোয়া যায়। এ সময় হারিয়ে যাওয়া মোবাইলে ফোন দিয়ে এক চোরকে হাতেনাতে ধরেও ফেলা হয়। তল্লাশি করে পাওয়া যায় আরো ৫টি ফোন। বিষয়টি খুলনা ক্লাব কর্তৃপক্ষকে জানান সৌম্যর ভাই প্রণব সরকার। তবে তিনি অভিযোগ করে বলেন, খুলনা ক্লাবের লোকজন বিষয়টি নিজেদের ঘাড়ে নিয়ে তাদের ওপর চড়াও হন এবং অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি করেন।

এ বিষয় খুলনা ক্লাবের ডেপুটি সেক্রেটারি সেফগাতুল ইসলাম অবশ্য বিষয়টি অস্বীকার করেছেন। তিনি বলেন, চোর ধরা পড়ার পর আমরা চেয়েছিলাম তাদের আমাদের হাতে তুলে দেয়া হোক। আমরাই তাদের পুলিশে দিতে চেয়েছিলাম।কিন্তু সৌম্যর মামা স্বদেশ কুমার সরকার বলেন, খুলনা ক্লাব কর্তৃপক্ষ প্রথমে বিষয়টি আমলে নিতে চায়নি। এমনকি চোরদের হাতেনাতে ধরে ফেললে খুলনা ক্লাবের কর্মচারীরা বরযাত্রীদের ওপর হামলা করে। দুপক্ষের হাতাহাতিতে সৌম্যর বড় ভাই প্রণব গুরুতর আহত হয়।

এ বিষয় পুলিশ সূত্র জানিয়েছে, ঘটনাটি ঘটার পর চুরি হওয়া একটি মোবাইলে কল করলে বিয়েবাড়িতে সেটি বেজে ওঠে। যার কাছে সেটি পাওয়া যায়, তাকে আটক করে তল্লাশি চালিয়ে বাকি মোবাইলের হদিশ মেলে। ঘটনায় গ্রেপ্তার ২ ব্যক্তিকে স্থানীয় থানায় নিয়ে যাওয়া হয়। খুলনা সদর থানার ওসি বলেন, সৌম্যর বিয়েতে মোবাইল চুরি, মারামারি, হাতাহাতির ঘটনায় সেলিম ও রাসেল নামে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। আমাদের কাছে তথ্য আছে, তারা পেশাদার চিহ্নিত চোর। তাদের বিরুদ্ধে প্রমাণ সাপেক্ষে আইনি ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App