×

জাতীয়

খালেদার জামিন সম্পূর্ণ আদালতের ব্যাপার

Icon

nakib

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২০, ০৪:৩৯ পিএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন খালেদা জিয়াকে জামিন দেওয়া না দেওয়া আদালতের নিজস্ব এখতিয়ার। জামিন দেওয়া ও না দেওয়া সম্পূর্ণ আদালতের ব্যাপার। শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে সাভারের আশুলিয়ার গেরুয়া বাজার এলাকায় একটি মাদরাসার ভবন উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিচার বিভাগ সম্পূর্ণ স্বাধীন, বিচার বিভাগের ওপর সরকারের কোনো হাত নেই। খালেদা জিয়ার জামিন নিয়ে বিজ্ঞ আদালত যা করছেন, সেটা তারা ভেবে চিন্তে এবং আইন অনুযায়ী করছেন।

যুবলীগ নেত্রী শামিমা নুর পাপিয়ার ব্যাপারে তিনি বলেন, পাপিয়ার সঙ্গে যারা ছিল, তাদের বিষয়ে তদন্ত চলছে। যারা পাপিয়ার সঙ্গে অপরাধ করেছে, কিংবা পাপিয়ার অপরাধের সঙ্গে জড়িত, তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে।

এ সরকারের সময় অপরাধ করে কেউ পার পাবে না। অপরাধী যে দলেরই হোক, তাদের আইনের আওতায় আনা হবে। এখনো দুর্নীতি ও ক্যাসিনো বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। এ ধরনের অপরাধীদের কোনো রকম ছাড় দেওয়া হবে না, বলেন তিনি।

এসময় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা সেখানে উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App