সৌম্যর বিয়েতে অপ্রীতিকর ঘটনা

আগের সংবাদ

দিল্লির পরিস্থিতির উন্নতি, নিহত বেড়ে ৪২

পরের সংবাদ

তানহা-অপূর্বর ‘মিথ্যে প্রেম’

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ২৮, ২০২০ , ১১:৩৬ পূর্বাহ্ণ

 চিত্রনায়িকা তানহা তাসনিয়া বেশকিছু নাটকে অভিনয় করলেও ছোটপর্দায় কখনো জিয়াউল ফারুক অপূর্বর সঙ্গে কাজ করা হয়ে উঠেনি। এবারই প্রথম তারা দুজন জুটি বাঁধলেন সোহেল আরমান নির্মিত ‘মিথ্যে প্রেম’ নাটকে। এর চিত্রনাট্য লিখেছেন নির্মাতা নিজেই।

নাটক প্রসঙ্গে সোহেল আরমান জানান, গল্পে বিয়ে থেকে নিজেকে বাঁচানোর জন্য তানহা অপূর্বকে তার সঙ্গে মিথ্যে প্রেম করার জন্য অনুরোধ করে। কিন্তু একসময় তানহাই সত্যি সত্যি অপূর্বর প্রেমে পড়ে যায়। কিন্তু মিথ্যে প্রেম কি আর সত্যি প্রেমে পরিণত হতে পারে? তাই জানতে হলে চোখ রাখতে হবে নাটকটি প্রচারের পূর্ব পর্যন্ত। অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, সোহেল ভাইয়ের নির্দেশনায় এর আগেও অনেক নাটকে কাজ করেছি। যেহেতু তিনি নিজেই নাটক রচনা করেন তাই নিজের মতো করেই একটি চমৎকার গল্প বলার চেষ্টা করেন। তার গল্পটাই প্রাণ। আর তানহা আমার সঙ্গে প্রথম কাজ করেছে। তার অভিনীত নীল চরিত্রটি বেশ ভালোভাবেই ফুটিয়ে তোলার চেষ্টা করেছে।

তানহা বলেন, মিথ্যে প্রেম নাটকটি একটি রোমান্টিক সেড গল্পের নাটক। সোহেল ভাই এবং অপূর্ব ভাইয়ের সহযোগিতায় আমি আমার চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। আশা করছি নাটকটি দর্শক বেশ আগ্রহ নিয়েই উপভোগ করবেন। জানা যায়, আগামী ঈদেই টিভির পর্দায় প্রচারিত হতে যাচ্ছে ‘মিথ্যে প্রেম’ নাটকটি।

এসআর