×

জাতীয়

ঢাকা-সিটি কলেজের ছাত্রদের মারামারি, আহত ৫

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ ফেব্রুয়ারি ২০২০, ০৫:১৫ পিএম

ঢাকা-সিটি কলেজের ছাত্রদের মারামারি, আহত ৫

প্রতীকী ছবি

রাজধানীর সাইন্সল্যাবে সিটি কলেজের ও ঢাকা কলেজের ছাত্রদের মধ্যে মারামারি হয়েছে। ছুরিকাঘাতে ঢাকা কলেজের ৫ জন ছাত্র ও সিটি কলেজের এক ছাত্র আহত হয়েছে। আহতদের সবাইকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

ঢাকা কলেজের ছাত্র মো. নিলয় জানায়, তারা ঢাকা কলেজের উচ্চ মাধ্যমিক ১ম বর্ষের ছাত্র। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে কলেজ শেষ করে তারা যার যার বাসায় ফিরছিলো। তখন সিটি কলেজের সামনের রাস্তায় তাদের আক্রমণ করা হয়। এরা হলো- রাহাদ মাহফুজ, তামিম আহমেদ সোয়াত, নেহাল আহমেদ, সাফওয়ান সাফি ও তানভীর।

সিটি কলেজ ছাত্র ফয়সাল জানায়, সে দুপুরে কলেজ থেকে নীলাচল বাসে করে যাত্রাবাড়ীর বাসায় ফিরছিলো। পথে চানখারপুল মোড়ে তাকে ঢাকা কলেজের ছাত্ররা বাস থেকে টেনেহিচড়ে নামিয়ে মারধর করে এবং লোহার পাইপ দিয়ে মাথায় আঘাত করে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া জানান, ঢাকা মেডিকেলে আহত ৬ জনকে চিকিৎসা দেয়া হয়েছে। নেহালের অবস্থা গুরুতর। তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আর তার পায়ে ছুরিকাঘাত আছে। এছাড়া সোয়াতের পেটে ছুরিকাঘাত। তাকে ভর্তি রাখা হয়েছে। বাকিদের হাসপাতাল থেকে চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App