×

জাতীয়

খালেদার মামলা পর্যবেক্ষণ করেছে বিএনপি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২০, ০৮:১১ পিএম

আইনজীবীদের সঙ্গে খালেদা জিয়ার মামলার সর্বশেষ অবস্থা পর্যালোচনা করেছে বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটি। বুধবার (২৬ ফেব্রুয়ারি) রাতে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে জামিন শুনানীর প্রেক্ষাপটে এক বৈঠকে এ পর্যালোচনা করা হয়।

স্থা্য়ী কমিটির বৈঠকের পর দলের পক্ষ থেকে কোনো সাংবাদিকদের কোনো ব্রিফিং করা হয়নি। লন্ডন থেকে স্কাইপের মাধ্যমে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এই বৈঠকে সভাপতিত্ব করেন। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়া বৈঠকে ছিলেন খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকু। এছাড়া খালেদা জিয়ার আইনজীবী অ্যাডভোকেট এজে মোহাম্মদ আলী, অ্যাডভোকেট জয়নাল আবেদীন, ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন প্রমুখ আইনজীবী ছিলেন।

বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল কর্তৃপক্ষ দুপুরেই খালেদা জিয়ার শারীরিক সর্বশেষ অবস্থা সহ স্বাস্থ্য প্রতিবেদনটি সুপ্রিম কোর্টের রেজিস্টার জেনারেলের কাছে জমা দিয়েছে। গত সোমবার হাইকোর্ট খালেদা জিয়ার জামিন শুনানিতে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে এই প্রতিবেদন বুধবার বিকাল ৫টার মধ্যে দেয়ার নির্দেশ ছিলো।

গত বুধবার হাইকোর্টের বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি কেএম জহিরুল হকের বেঞ্চে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় জামিনের জন্য আবেদন করেন খালেদা জিয়ার আইনজীবীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App