×

খেলা

ক্রিকেট বিশ্বের 'ক্রাশ' জাহানারা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২০, ০২:১৯ পিএম

ক্রিকেট বিশ্বের 'ক্রাশ' জাহানারা!

কাজল কালো চোখে জাহানারা। ছবি: সংগৃহীত।

ক্রিকেট বিশ্বের 'ক্রাশ' জাহানারা!

জাহানারাকে নিয়ে টুইট।

ক্রিকেট বিশ্বের 'ক্রাশ' জাহানারা!

জাহানারাকে নিয়ে টুইট।

বাংলাদেশের নারী ক্রিকেটার জাহানারা আলম। যেমনি দুর্দান্ত খেলেন মাঠে, তেমনি গুনে ও রুপেও ক্রাশ করেছেন ক্রিকেট প্রেমিদের। মাঠে নেমে সকল দিক থেকেই যায়গা করে নেন দর্শকদের হৃদয়ে। হোকনা সে যে দেশেরই দর্শক। তেমনটাই টুইটের মাধ্যমে প্রকাশও করেছেন অনেকে। তবে এই ক্রাশের কারণ কি তাহলে তার চোখের কাজল!

[caption id="attachment_205165" align="aligncenter" width="505"] জাহানারাকে নিয়ে টুইট।[/caption]

ম্যাচের সময় বারবার দর্শকদের দৃষ্টি কারেন জাহানারা। সম্প্রতি নারী টি-টিটুয়েন্টি বিশ্বকাপ ম্যাচে বাংলাদেশের নারী দল ভারতের মুখোমুখী হয়ে পরজিত হলেও ক্রিকেট ভক্তরা টুইট করেছেন জাহানারাকে নিয়ে। বিশেষ করে তার চোখের কাজল যেন হরিনী কোনো চোখ। আর এভাবেই ভাইরাল হয়ে যান সামাজিক যোগাযোগ মাধ্যমে।

[caption id="attachment_205166" align="aligncenter" width="508"] জাহানারাকে নিয়ে টুইট।[/caption]

ওই ম্যাচ ভারতের শেফালি ভার্মার শক্তিশালী ইনিংস এবং পুনম যাদবের স্পিনে জিতেছে। কিন্তু ম্যাচের সময় ক্রিকেটপাগলদের বারেবারে চোখ গেছে বাংলাদেশি খেলোয়াড় জাহানারা আলমের দিকে। কেন? প্রতি ম্যাচের মতো এই ম্যাচে তাঁর চোখ ছিল কাজল কালো!

সাংবাদিক ও ভাষ্যকার মেলিন্ডা ফেরাল জাহানারার পক্ষ নিয়ে এক লেখায় বলেন, আমি জানতে চাই কোন আইলাইনারের জাদুতে জাহানারা সবার চোখের মণি! তাহলে আমিও লাগাব।"

অন্য এক নেটিজেনের কথায়, "যাই বলুন, ম্যাচের ক্রাশ ছিলেন জাহানারাই!" টুইটারে সবাই জাহানারা আলমের চোখের জাদুতে মুগ্ধতার কথা জানাচ্ছেন নানা ভাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App