×

বিনোদন

সামিরা এখন কোথায়?

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২০, ০৩:২২ পিএম

সামিরা এখন কোথায়?

সামিরা

সামিরা এখন কোথায়?

সামিরার নতুন পরিবার।

সালমান শাহ্‌ আমাদের মাঝে এখন নেই। কিন্তু তার সৃষ্টিগুলো আজও হৃদয়ে রক্ত ক্ষরণ করে ভক্তদের। এক সময়ের বাংলা চলচ্চিত্রের পর্দা কাঁপানো নায়ক তিনি। এক সময়ের বহু নারীর ক্রাশ হিসেবে বহুল পরিচিত ছিল তার নাম। কিন্তু হঠাৎ রহস্যজনক মৃত্যুর মধ্য দিয়ে চলে যান সবাইকে কাঁদিয়ে।

সালমান শাহ্‌র স্ত্রী ছিলেন সামিরা। সামিরার বাবা জাতীয় দলের সাবেক উইকেটকিপার অধিনায়ক শফিকুল হক হীরা। মা থাইল্যান্ডের নাগরিক চট্টগ্রামের বিউটি পার্লার ব্যবসায়ী লুসি। লুসি বিউটি পার্লার নামে তার চট্টগ্রামে একটি পার্লার রয়েছে। বিয়ের পর সামিরা ঢাকায় একটি বিউটি পার্লারও খুলেছিলেন।

স্বামী সালমানের মৃত্যুর পর সামিরা ব্যবসায়ী মুস্তাক ওয়াইজকে বিয়ে করেন। বিয়ের পরে তিনি দেশ ছেড়ে থাইল্যান্ডে চলে যান। নতুন সংসারে একটি ছেলে ও দুটি মেয়ে রয়েছে। একেবারে প্রয়োজন না পড়লে সামিরা বাংলাদেশে আসেন না।

[caption id="attachment_204645" align="aligncenter" width="650"] সামিরার নতুন পরিবার।[/caption]

এদিকে সালমানের মৃত্যুকে হত্যা নয় বরং তিনি নিজেই পারিবারিক কলহের জেরে  আত্মহত্যা করেছিলেন বলে পিবিআই সোমবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে সংবাদ সম্মেলনে তাদের প্রতিবেদনে জানিয়েছেন।

১৯৯৬ সালে সালমানের মৃত্যুর পর মা নীলা চৌধুরী ১১ জনের বিরুদ্ধে অভিযোগ করে মামলা দায়ের করেন। অভিযোগে তিনি বলেন, সামিরার সাথে বিতর্কিত ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাইয়ের অবৈধ সম্পর্ক গড়ে উঠেছিল এবং এ দু’জন মিলে সালমানকে হত্যা করেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App