×

বিনোদন

প্রিয়াঙ্কার পর মালাইকার পোশাকে মন্তব্যের ঝড়!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২০, ০৮:১৮ পিএম

প্রিয়াঙ্কার পর মালাইকার পোশাকে মন্তব্যের ঝড়!

মালাইকা

মিস দিভা ২০২০-তে হাজির হয়ে যেন সবার নজর কারেন মালাইকা অরোরা। হলুদ রঙের ফ্লোরাল গাউন পরে ক্যামেরার সমানে আসতেই ঝলকানি শুরু হয় ক্যামেরার ফ্লাশের। আর এই পোশাকেই আলোচনায় উঠে আসন মালাইকা। অনেকে তাকে নিয়ে করেছেন বিভিন্ন ধরণের মন্তব্য। তাঁকে কটাক্ষ করতেও ছাড়েননি নেটিজেনদের একাংশ।

উজ্জ্বল হলুদ রঙের হাই স্লিট গাউন পরা মালাইকার ছবি দেখে চুপ থাকতে পারেননি পরিচালক ফারাহ খানও। অনুরাগীরাও মালাইকাকে দেখে উচ্ছ্বসিত।মালাইকা অরোরার এই ছবি সম্পর্কে মন্তব্য করতে গিয়ে ফারাহ খান রসিকতা করে বলেছেন, "উফফফ কী লাগছে! আজ রাতে এই পোশাকেই আসবে তো কামিনী?"

https://www.instagram.com/p/B84U9cQHaaH/?utm_source=ig_embed&utm_campaign=embed_video_watch_again

হলুদ রঙের গাউন পরা মালাইকাকে দেখে কেউ তাঁর 'লজ্জাহীন মহিলা' বলে কটাক্ষ করতে শুরু করেন। আবার কেউ বলতে শুরু করেন, 'শরীরের গোপনাঙ্গ এভাবে সব সময় দেখানোর কী আছে'! কেউ বলতে শুরু করেন, 'লাজলজ্জা কি সব বিক্রি করে দিয়েছেন মালাইকা'! 'পোশাক পরে শরীর ঢাকতে বুড়ির লজ্জা করছে'। 'মালাইকা বাজে পোশাক পরেছেন' বলেও কেউ কেউ আক্রমণ করতে শুরু করেন তাঁকে। 'বুড়ো বয়সে সবার নজরে আসার জন্য মালাইকা এই ধরনের পোশাক বেছে নিচ্ছেন' বলেও কেউ কেউ আক্রমণ করতে শুরু করেন তাঁকে। কিন্তু বিব্রতকর এই মন্তব্যে পালটা কোনো মন্তব্য করেননি মালাইকা অরোরা।

https://www.instagram.com/p/B83wiFKHACi/?utm_source=ig_embed

সম্প্রতি গোয়ায় গিয়ে অর্জুন কাপুরের সঙ্গে নতুন বছর শুরু করেন মালাইকা অরোরা। বাবা, মা বোন এবং মালাইকার গোটা পরিবারের সঙ্গে সময় কাটাতে দেখা যায় অর্জুনকে। মালাইকার সঙ্গে বিয়ের এই মুহূর্তে কোনও পরিকল্পনা না থাকলেও, অর্জুন কাপুর যে তাঁদের সম্পর্ককে প্রকাশ্যে আনতে শুরু করে দিয়েছেন, তা স্পষ্ট হয়ে যায়।

এর আগে গ্রামার অনুষ্ঠানে খোলামেলা পোশাক পড়লে নানা ধরণের মন্তব্য শুরু হয় প্রিঙ্কাকে নিয়ে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App