×

বিনোদন

কেন আত্মহত্যা করেছিলেন সালমান শাহ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২০, ০৩:০২ পিএম

কেন আত্মহত্যা করেছিলেন সালমান শাহ

সালমান শাহ/ ফাইল ছবি

কেন আত্মহত্যা করেছিলেন সালমান শাহ

সালমান শাহ

সালমান শাহ অস্থির ছিল। সালমানের পারিবারিক অশান্তি ছিল। এই অশান্তির কারণ ছিল ওর মা। মানসিকভাবে সে বিপর্যস্ত ছিল। সালমানের মৃত্যুর জন্য তার স্ত্রী শুধু নয়, তার মাও দায়ী ছিল- এমনটাই দাবি করেছেন বাংলা চলচ্চিত্রের খলনায়ক ডন।

তিনি আরো বলেন, সালমানের স্ত্রীর (সামিরা) সঙ্গে সালমানের খুব ভালো সম্পর্ক ছিল। তাদের কোনো দন্দ্ব ছিল না। তাদের মধ্যে সুন্দর একটা প্রেম ছিল।অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় সেন্স অব হিউমার নামের একটি অনুষ্ঠানে এ অভিযোগ করেছেন ডন। শুধু এই অভিযোগই নয়, নীলা চৌধুরী চরিত্র নিয়ে অনেক অশালীন মন্তব্য করেন ডন।

কেন সালমান শাহ আত্মহত্যা করেছিলেন, উপস্থাপক জয়ের এমন প্রশ্নের জবাবে ডন বলেন, পারিবারিক দন্দ্ব ছিল। এমনকি সালমান শাহের মৃত্যুর দুই থেকে তিন বছর আগে মাকে মা ডাকতে দেখিনি। মায়ের সঙ্গে সালমানের সম্পর্ক ছিল বৈরী। মায়ের প্রতি বিতৃষ্ণা ছিল সালমানের। প্রায়ই মায়ের সঙ্গে ও তার বউয়ের মারামারি হতো। সালমান শাহ তার মায়ের গায়ে হাতও তুলত। মায়ের সঙ্গে তার সমস্যা ছিল।

ডন বলেন, সালমানের মৃত্যুর সময়ে সালমানের মা জাতীয় পার্টির নেতা ছিলেন। তিনি খুব জনপ্রিয় ছিল। ২০ বছর আগে আমি অনেক ছোট ছিলাম, সালমান অনেক ছোট ছিল সালমানের মায়ের বয়সও কম ছিল। এই সময়ে সালমানের মা অনেক খারাপ চলাফেরা করত। মা মিটিংয়ে ব্যস্ত থাকত। এসব দেখে যে কোনো ইয়াং ছেলের মাথা ঠিক থাকবে না।

তিনি বলেন,সালমানের মা অ্যাবনরমাল অবস্থায় সালমানের শাশুড়িকে ফোন দিয়ে গালাগাল করত। সালমান শুটিং শেষে বাসায় ফিরলে এসব নিয়ে মায়ের সঙ্গে ঝগড়া হতো।

অল্প সময়ের জন্য পৃথিবীতে তার আগমন। খুব কম সময়ের মধ্যে অভিনয় দিয়ে কোটি ভক্তের হৃদয় জয় করেছিলেন। তিনি ক্ষণজন্মা নায়ক সালমান শাহ।১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর রাজধানীর ইস্কাটন রোডে নিজের বাসা থেকে শাহরিয়ার চৌধুরী ইমনের ওরফে সালমান শাহর লাশ উদ্ধার করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App