×

শিক্ষা

ঢাবিতে ইয়াবা-মদসহ আটক ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০২০, ০৯:১৮ পিএম

ঢাবিতে ইয়াবা-মদসহ আটক ৩

শাহবাগ থানা।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৪র্থ শ্রেণির কর্মচারীদের আবাসিক ভবন বঙ্গবন্ধু টাওয়ার থেকে ৩২ পিস ইয়াবা, দুটি মদের বোতল, ৫ টি মোবাইল ফোন, কয়েকটি সিম ও কয়েক হাজার টাকাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। রবিবার (২৩ ফেব্রুয়ারি) শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন- নাহিদ, সৌরভ ও নিসা। আটককৃতদের বিরুদ্ধে শাহবাগ থানায় মামলা করা হয়েছে।

শনিবার (২২ ফেব্রুয়ারি) রাত সাড়ে বারোটার দিকে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু টাওয়ারের ৬ নং কক্ষ থেকে তাঁদের আটক করে শাহবাগ ও কলাবাগান থানার পুলিশ।

পুলিশসূত্রে জানা যায়, বঙ্গবন্ধু টাওয়ারে মাদক রয়েছে এমন গোপন তথ্যের ভিত্তিতে তাঁরা টাওয়ারের ৬ নং কক্ষে অভিযান পরিচালনা করে। কলাবাগান থানা প্রথমে খবর পেয়েছে। তারপর শাহবাগ ও কলাবাগান থানার পুলিশ সদস্যরা যৌথভাবে এই অভিযান পরিচালনা করে তাদের আটক করে।  এর মধ্যে নাহিদ বিশ্ববিদ্যালয়ের এক কর্মচারীর ছেলে। আর বহিরাগত দু'জনই ইয়াবার ডিলার।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক একেএম গোলাম রব্বানী বলেন, প্রক্টরিয়াল টিমের সদস্যারা আমাকে ঘটনাটির কথা অবহিত করেছে। আমরা বরাবরই বলে আসছি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি মানা হবে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App