সৈকত নয়, পারকি যেন ময়লার ভাগাড়!

আগের সংবাদ

সাংবাদিককে 'খবর করে দেয়া'র হুমকি এসএম হল ভিপির

পরের সংবাদ

সেই পাপিয়াকে যুবলীগ থেকে বহিষ্কার

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২০ , ৬:৫২ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ২৩, ২০২০ , ৬:৫৮ অপরাহ্ণ

দেশি-বিদেশি মুদ্রা এবং নগদ টাকাসহ র‌্যাবের হাতে গ্রেপ্তার শামিমা নুর পাপিয়াকে যুব মহিলা লীগ থেকে বহিষ্কার করা হয়েছে। রোববার (২৩ ফেব্রুয়ারি) যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নাজমা আকতার ও সাধারণ সম্পাদক অপু উকিল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, যুব মহিলা লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত অনুযায়ী নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শামিমা নুরকে দলীয় শৃঙ্খলাভঙ্গের দায়ে আজীবনের জন্য বহিষ্কার করা হলো। এই সিদ্ধান্ত দ্রুতই কার্যকর করা হবে।

শামিমা নূর পাপিয়া ওরফে পিউ (বামে) ও তার সহযোগী। ছবি: ভোরের কাগজ।

এর আগে শনিবার (২২ ফেব্রুয়ারি) নয়াদিল্লি যাওয়ার সময় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের বহির্গমন গেট থেকে প্রথমে শামিমার স্বামী মফিজুর রহমান ও তার ব্যক্তিগত সহকারী সাব্বির খন্দকারকে গ্রেপ্তার করা হয়। এরপর তাদের কাছ থেকে তথ্য নিয়ে হোটেল ওয়েস্টিন থেকে শামীমা নুর ও তার ব্যক্তিগত সহকারী শেখ তায়্যিবাকে (২২) গ্রেপ্তার করে র‌্যাব-১-এর একটি দল। তাদের কাছ থেকে জাল টাকা, ডলারসহ প্রায় সাড়ে ৯ লাখ টাকা জব্দ করা হয়।

এনএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়