স্লিম স্মার্টফোন অপো এফ১৫

আগের সংবাদ

আমেরিকায় যাচ্ছে বাংলাদেশে তৈরি স্মার্টফোন

পরের সংবাদ

দেশের বাজারে এলো গ্যালাক্সি এস২০ সিরিজ

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ২৩, ২০২০ , ৬:১৮ অপরাহ্ণ

চলতি বছরের বহুল আলোচিত গ্যালাক্সি এস২০ সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোন দেশের বাজারে নিয়ে এসেছে স্যামসাং বাংলাদেশ। প্রি-অর্ডারে গ্যালাক্সি এস২০ সিরিজের দুটি মডেল পাওয়া যাবে। ২০ ফেব্রুয়ারি থেকে ১৪ মার্চ পর্যন্ত, স্যামসাংয়ের অফিসিয়াল স্টোরগুলোর পাশাপাশি www.s20preorder.com ওয়েবসাইট থেকে প্রি-অর্ডার করা যাবে।

৬.৭ ইঞ্চির গ্যালাক্সি এস২০ প্লাস এবং ৬.৯ ইঞ্চির গ্যালাক্সি এস২০ আল্ট্রা। উভয় মডেলেই ডিসপ্লে ও মোবাইল ক্যামেরায় অত্যাধুনিক উদ্ভাবনে যুগান্তকারী ডিজাইন নিয়ে আসা হয়েছে।

কসমিক ব্ল্যাক ও ক্লাউড ব্লু এই দুটি রঙে পাওয়া যাবে গ্যালাক্সি এস২০ প্লাস, ডিভাইসটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ৯৯ হাজার ৯৯৯ টাকা। গ্যালাক্সি এস২০ আল্ট্রা পাওয়া যাবে কসমিক গ্রে ও কসমিক ব্ল্যাক রঙে, এই ডিভাইসটি পাওয়া যাবে ১ লাখ ২৯ হাজার ৯৯৯ টাকায়। গ্যালাক্সি এস২০ আল্ট্রা ডিভাইসটির ক্যামেরার অসাধারণ ফিচার হলো এর টেলিফটো লেন্সের ব্যবহার।

এর মাধ্যমে ১০০এক্স জুমে ছবি তোলা যাবে। গ্যালাক্সি এস২০ সিরিজে রয়েছে বড় আকারের ইমেজ সেন্সর, ক্যামেরা রেজ্যুলেশন আরো বাড়ানো হয়েছে, চমৎকারভাবে নিখুঁত ছবি তুলে তা এডিট করা এবং ক্রপিং ও জুমিংও করা যাবে এই ডিভাইসগুলোর মাধ্যমে।

গ্যালাক্সি এস২০ প্লাস ডিভাইসে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করা হয়েছে এবং গ্যালাক্সি এস২০ আল্ট্রায় ব্যবহার করা হয়েছে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। হ ডটনেট ডেস্ক

এমএইচ