×

জাতীয়

শীর্ষ সন্ত্রাসী জিসানের সহযোগী শাকিল গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২০, ০৩:০১ পিএম

শীর্ষ সন্ত্রাসী জিসানের সহযোগী শাকিল গ্রেপ্তার

ফাইল ছবি

শীর্ষ সন্ত্রাসী জিসানের সহযোগী শাকিল গ্রেপ্তার

শীর্ষ সন্ত্রাসী জিসানের সহযোগী শাকিল। ছবি: ভোরের কাগজ।

রাজধানীর মোহাম্মদপুর থেকে ঢাকার আন্ডারওয়ার্ল্ডের শীর্ষ সন্ত্রাসী জিসানের অন্যতম সহযোগী মাজহারুল ইসলামকে শাকিলকে গ্রেপ্তার করেছে র‌্যাব। অভিযানে বিদেশি পিস্তল ও গুলি উদ্ধার করা হয়।

শনিবার (২২ ফেব্রুয়ারি) র‌্যাবের গোয়েন্দা শাখার প্রধান লে. কর্নেল সারওয়ার বিন কাশেম বিষয়টি নিশ্চিত করেন। বিকাল সাড়ে তিনটায় এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

এর আগে দুবাইয়ে বসবাসকারী বাংলাদেশের শীর্ষ সন্ত্রাসী জিসান আহমেদের প্রধান সহযোগী শাকিল মাজাহার গোপনে ঢাকায় এসেছেন বলে এমন খবর পাওয়ায় যায়।

সূত্র বলছে, শাকিল ঢাকায় এসে অসুস্থতা বোধ করায় তিনি একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন। আর সেখানেই পুলিশের একটি বিশেষ ইউনিটের সদস্যরা তাকে নজরদারিতে রেখেছিলে

উল্লেখ্য,  ইন্টারপোলের রেড নোটিশধারী শীর্ষ সন্ত্রাসী জিসানের প্রধান সহযোগী শাকিল মাজাহার। তিনি সবচেয়ে বেশি আলোচনায় আসেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সম্পাদক রাজিব হত্যার পর। এই হত্যাকাণ্ডের অন্যতম আসামি হিসেবে শাকিল মাজাহারের নাম উঠে আসে। পরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাত থেকে বাঁচতে দুবাইয়ের পাড়ি জমান শাকিল। দুবাই কারাগারে থাকা শীর্ষ সন্ত্রাসী জিসান এর ব্যবসার দেখাশোনা করতেন শাকিল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App