×

সারাদেশ

লালশাড়ির বদলে পরতে হলো কাফন!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২০, ০৮:৪৬ পিএম

লালশাড়ির বদলে পরতে হলো কাফন!

প্রতীকী ছবি

আগামী বুধবার ছিল তাসলিমার (২৩) বিয়ের তারিখ। মাঝে আর মাত্র তিনদিন। শ্বশুরবাড়ি যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন মনে মনে। পনের বছর আগে বাবা হারানো মেয়েটি নিজের বিয়ের কার্ড নিজেই বিলি করছিলেন। মনে মনে লাল শাড়ি পরে বধূ সাজার মুহূর্তটি নিয়েই ভাবছিলেন। কিন্তু কে জানতো লালশাড়ির বদলে তাকে পরতে হবে সাদা শুভ্র কাফনের কাপড়।

শনিবার (২২ ফেব্রুয়ারি) সকালে মোটরসাইকেলে করে বিয়ের বিয়ের দাওয়াত কার্ড বিলি করতে গিয়ে দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তাসলিমা আক্তার। নোয়াখালীর সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড চৌরাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তাসলিমা চরক্লার্ক ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কেরামতপুর গ্রামের মৃত নূর রহমানের মেয়ে। তিনি নোয়াখালী সরকারি কলেজে পড়ালেখার পাশাপাশি দক্ষিণ পূর্ব চর লক্ষী আশ্রয়ণ বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিজের বিয়ের দাওয়াত কার্ড নিয়ে সকালে পাশের একটি স্কুলে দাওয়াত দেয়ার জন্য যাওয়ার পথে চৌরাস্তা এলাকার একটু সামনে কুকুরের সঙ্গে তার মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান তাসলিমা। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, বছর পনের আগে তাসলিমার বাবা মারা যায়। দুই ভাই, দুই বোনকে নিয়ে বহু কষ্টে সংসারের হাল টানছেন তার মা মোঈজমা বেগম। সংসারে টানে পড়ার পাশাপাশি শিক্ষক হিসেবে চাকরি নেয় তাসলিমা। তার মৃত্যুতে একজন শিক্ষকের সঙ্গে সঙ্গে একটি পরিবারের স্বপ্নের মৃত্যু হয়েছে।

চরজব্বর থানার ওসি শাহেদ উদ্দিন বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App