×

বিনোদন

ভূমির বাথটাবে ডুব!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২০, ১১:৩২ এএম

ভূমির বাথটাবে ডুব!

ভূমি পেদনেকর।

তিনি সেলিব্রেটি ফটোগ্রাফার। তার ক্যালেন্ডার শুটের আমন্ত্রণ পাওয়ার অপেক্ষায় থাকেন নামি-দামি সেলেবরা। হ্যাঁ, কথা হচ্ছে ডাব্বু রতনানির। তার ক্যালেন্ডার শুটে অনন্য সব অবতারে নানা সময়ে ধরা দিয়েছেন বলিউডের প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীরা। এবার সেই তালিকায় নাম লেখালেন মোহময়ী ভূমি পেদনেকর। প্রথমবার হলেও কোনো দ্বিধা ছিল না তার মধ্যে। আর তাই তো শরীরে কোনো সুতো না রেখেই ডুব দিলেন বাথ টাবে।

গত সোমবার রাতে মুম্বাইয়ে এক মেগা অনুষ্ঠানে সাড়ম্বরে মুক্তি পেয়েছে এই ক্যালেন্ডার। সেখানেই তার টপলেস ছবির পাশে দাঁড়িয়ে চিত্রগ্রাহকদের জন্যে হাসিমুখে পোজ দিলেন ভূমি। ভূমিকে বাথটাবে বসিয়ে ডাবু যেভাবে ফটোশুট করেন বলিউড অভিনেত্রীর, তা প্রকাশ্যে আসতেই হু হু করে ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি পতী পত্নী  অউর ও-তে অভিনয় করেন ভূমি পেদনেকর। এই সিনেমায় কার্তিক আরিয়ান এবং অনন্যা পান্ডের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। তবে ‘সান্ড কি আঁখ’-এর জন্য ফিল্মফেয়ার পুরস্কার নিজের ঝুলিতে ভরে নেন বলিউডের এই অভিনেত্রী। ‘দম লাগা কে হেইশা’ দিয়ে বি টাউনে পা রাখেন ভূমি। ওই সিনেমায় আযুষ্মান খুরানার বিপরীতে অভিনয় করেন তিনি। দম লাগাকে কে হাইশা-র পর টয়লেট-এক প্রেম কথা, শুভ মঙ্গল সাবধানসহ একাধিক সিনেমায় অভিনয় করেন তিনি।

বি টাউনে পা রাখার পর একের পর এক সিনেমা দিয়ে দর্শকদের মনে নিজের জায়গা করে নিতে শুরু করেছেন ভূমি পেদনেকর।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App