বিবাহবার্ষিকীতে রবিনার চমক

আগের সংবাদ

মার্কিন-তালেবান যুদ্ধবিরতিতে শান্তির আশা

পরের সংবাদ

মিমি যেমনি রাঁধেন, তেমনি চুলও বাঁধেন!

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ২২, ২০২০ , ৭:২১ অপরাহ্ণ

মিমি চক্রবর্তী একজন সাংসদ। সবসময় সংসদীয় এলাকার কাজ সামল দিতে হয়। সিনেমার নায়কা হিসেবেও দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। বাদ যায়নি ধর্মকর্মেও। মিমি বরাবরই ঈশ্বরে বিশ্বাসী। বাড়িতে লক্ষ্মীপুজো করেন। গতবারও করেছেন। নিজে হাতে পুজোর জোগাড় সারেন। সরস্বতী পুজোও দিয়েছেন। এবার শিবরাত্রির পুণ্যতিথিতেও সাংসদ মিমি চক্রবর্তীকে দেখা গেল নিষ্ঠা-সহকারে পুজো দিতে।

মিমি চক্রবর্তী

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শুরু হয় শিবরাত্রির পুণ্য সময়। নিয়ম মেনে বাংলাসহ গোটা ভারতে মেতেছে পুজোয়। মোক্ষলাভের আশায় বহু পুণ্যার্থীরাই ভিড় জমিয়েছেন মন্দিরে। তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তীও শনিবার (২২ ফেব্রুয়ারি) শিবরাত্রি পালন করলেন। কারণ, আজ প্রায় সারাদিনই রয়েছে পুণ্যতিথি। শনিবার (২২ ফেব্রুয়ারি) ইনস্টাগ্রামে পুজোর ছবি শেয়ার করে ভক্তদের শিবরাত্রির শুভেচ্ছাও জানালেন তৃণমূল সাংসদ। হলুদ সালোয়ার-কামিজ এবং লাল ওড়নায় সেজে মিমিকে দেখা গেল নিষ্ঠা সহকারে করজোরে শিবলিঙ্গের সামনে।

তিনি সাংসদ, অভিনেত্রী। হাজারও কাজ। সারাদিন ছুটে চলেছেন। কখনও শুটিং ফ্লোরে তো আবার কখনও বা সংসদীয় এলাকার কাজে। গত বৃহস্পতিবারই আনন্দপুরের এক মারুতি সার্ভিস সেন্টারে ভয়াবহ আগুন লাগার ঘটনায় তৎপরতার সঙ্গে সেখানে পৌঁছেছেন মিমি চক্রবর্তী। দিন দুয়েক আগেই সাংসদ তহবিলের টাকায় দক্ষিণ ২৪ পরগণার আখড়া সন্তোষপুরের বনহুগলিতে বলরামপুর মন্মথনাথ হাই স্কুলে স্যানিটারি ন্যাপকিন ভেন্ডিং মেশিন বসিয়েছেন তিনি। যে কাজের জন্য প্রশংসাও কুড়িয়েছেন নিজের সংসদীয় এলাকায়। এককথায় ব্যক্তিগত জীবন থেকে পেশা, সবদিকেই পারদর্শীতার সঙ্গে সামলে চলেছেন সাংসদ মিমি চক্রবর্তী।

ছবি: মিমি চক্রবর্তী
ছবি: মিমি চক্রবর্তী
এসএইচ