×

শিক্ষা

ভাষা শহীদদের প্রতি কনকসাসের বিনম্র শ্রদ্ধা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ ফেব্রুয়ারি ২০২০, ০৬:২৪ পিএম

ভাষা শহীদদের প্রতি কনকসাসের বিনম্র শ্রদ্ধা

কবি নজরুল সরকারি কলেজ সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ।

ভাষা শহীদদের প্রতি কনকসাসের বিনম্র শ্রদ্ধা

কবি নজরুল সরকারি কলেজ সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ।

একুশে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে কবি নজরুল সরকারি কলেজের শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষাশহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছে কবি নজরুল সরকারি কলেজ সাংবাদিক সমিতির নেতাকর্মীরা।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সকালে কনকসাসের সভাপতি মাঈন উদ্দিন আরিফ ও সাংগঠনিক সম্পাদক সবুজ আলম ফিরোজ এর নেতৃত্বে সমিতির সদস্যরা ফুল দিয়ে ভাষা শহীদদের শ্রদ্ধা জানান।

[caption id="attachment_203986" align="aligncenter" width="743"] কবি নজরুল সরকারি কলেজ সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ।[/caption]

এসময় কনকসাস'র যুগ্ম-সাধারণ সম্পাদক শাহীন,পাঠাগার ও প্রশিক্ষণ সম্পাদক ইমরান হোসেন, অর্থ সম্পাদক আতিক হাসান শুভ,কার্যনির্বাহী সদস্য এ এইচ সবুজ, এম জে এইচ নোমান, মেহেদী হাসান,এইচ এম ফরহাদ,সুরাইয়া আক্তার এবং সমিতির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ৯ টা ২৫ মিনিটে কলেজের উপাধ্যক্ষ ড. খালেদা নাসরীন ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। পরে একে একে কর্মচারী সমিতি, শাখা ছাত্রলীগ, শাখা ছাত্র ইউনিয়ন, বিভিন্ন বিভাগ, বিএনসিসি, রোভার স্কাউট, বিজ্ঞান ক্লাব সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App