×

খেলা

আত্মবিশ্বাসী জাহানারা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০২০, ১১:১২ এএম

আত্মবিশ্বাসী জাহানারা

জাহানারা

অস্ট্রেলিয়ায় ২৪ ফেব্রুয়ারি ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে সালমা বাহিনী। এ ম্যাচে বাংলাদেশ পেস আক্রমণে নেতৃত্ব দেয়া জাহানারা আলম নিজেদের সেরাটা দিতে মুখিয়ে আছেন। টি-টোয়েন্টিতে বাংলাদেশের হয়ে সবচেয়ে বেশি উইকেট শিকার করেছেন ডানহাতি এ পেসার। তাই অস্ট্রেলিয়ায় পেসবান্ধব উইকেটে ভারতের বিপক্ষে মাঠে নামার আগে বেশ আত্মবিশ্বাসী জাহানারা।

চতুর্থবারের মতো টুর্নামেন্টে অংশ নিতে যাওয়া এই নারী পেসার মনে করেন, অস্ট্রেলিয়ার থেকে দল ভালো স্মৃতি নিয়ে ফিরতে পারবেন তারা। ৬ স্পিনারকে নিয়ে বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের বাংলাদেশ দলে তার সঙ্গে আছেন বাঁ-হাতি পেসার নাহিদা আখতার। ১০ দলের বিশ্বকাপে এক-দুটি জয় পেলে র‌্যাঙ্কিংয়ে নিজেদের একটু এগিয়ে নেয়া যাবে। এতে পরের টি-টোয়েন্টি বিশ্বকাপে সরাসরি খেলার টিকেট নিশ্চিত হতে পারে। সেলক্ষ্য সামনে রেখেই ভালো কিছুর প্রতিশ্রুতিবদ্ধ টাইগ্রেসরা।

এ বিষয় দেশসেরা নারী পেসার বলেন, আমি অস্ট্রেলিয়ায় খেলার ব্যাপারে রোমাঞ্চিত, কারণ শুনেছি এখানকার পিচ বাউন্সি এবং উইকেট থেকে সহায়তা পাব। এখানে আমি দুই দিকেই বল সুইং করাতে পারছি। কিছুটা ভিন্নতা পাচ্ছি। তাই আমি বেশি রান দিতে চাই না। আর দলের হয়ে সেটিই হবে আমার মূল ভূমিকা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App