×

সারাদেশ

প্রকাশ্যে অটোরিকসা থামিয়ে কলেজ ছাত্রী অপহরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০২০, ১২:৩৭ পিএম

প্রকাশ্যে অটোরিকসা থামিয়ে কলেজ ছাত্রী অপহরণ

প্রতীকী ছবি।

নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমের পার্শ্ববর্তী উখিয়ায় দিন দুপুরে প্রকাশ্য দিবালোকে সিএনজি অটোরিকসা থামিয়ে এক কলেজ ছাত্রীকে অপহরণের ঘটনা ঘটেছে। অপহৃত হামিদা উখিয়া নুরুল ইসলাম চৌধুরী টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের ১ম বর্ষের ছাত্রী।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) কলেজে যাওয়ার পথে উখিয়া সদরে এ অপহরণের ঘটনা ঘটে। এ ব্যাপারে থানায় অভিযোগ কার হলেও অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার করা সম্ভব হয়নি।

অভিযোগে জানা গেছে, বুধবার (১৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯ টার দিকে উখিয়া উপজেলা সদরের দক্ষিণ পাশে (কপি হাউস) একটি রেস্টুরেন্টের সামনে কলেজ ছাত্রী অপহরণের ঘটনা ঘটেছে। এসময় উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের উত্তর সোনারপাড়া গ্রামের নুরুল আলমের মেয়ে হামিদা আক্তার (১৭) সিএনজি যোগে কলেজে আসছিলো।

অপহৃতা কলেজ ছাত্রীর পিতা নুরুল আলম জানান, গত কয়েকদিন ধরে তার মেয়ে কলেজে যাওয়া আসার পথে উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের রুমখাঁ চৌধুরী পাড়ার জনৈক ইমরান হোসেন বাপ্পি (২০) নানা ভাবে উক্ত্যক্ত করে আসছিলো। নিয়মিত তাকে কলেজ থেকে আনা নেয়া করতাম। কিন্তু বুধবার বিশেষ কাজ থাকায় যেতে না পারায় অপর দুই বান্ধবীর সাথে মেয়ে কলেজে যায়।

অপহৃত ছাত্রীর বান্ধবী একই গ্রামের শাবনুর ও ছালেহা জানান, অপহরণকারীরা পূর্ব থেকে ঐ স্থানে অবস্থান করছিল। কিছু বুঝে উঠার আগেই অপহরণকারীদের প্রাইভেট কার সিএনজির সামনে গতিরোধ করে হামিদাকে টেনে হেচড়ে জোরপূর্বক কারে উঠিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে তারা বিষয়টি হামিদার অভিভাবককে জানান।

এ ঘটনায় উখিয়া থানায় অভিযোগ করা হয়েছে ও অপহরণকারীর এক ভাইকে পুলিশ আটক করেছে বলে অপহৃতা কলেজ ছাত্রীর পিতা নুরুল আলম জানান।

উখিয়া থানার ওসি মর্জিনা আকতার মর্জি বলেন, কলেজ ছাত্রী অপহরণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অপহৃত কলেজ ছাত্রী হামিদা আক্তারকে উদ্ধারে পুলিশী অভিযান চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App