একুশের প্রথম প্রহরে ভাঙলো নীরবতা

আগের সংবাদ

মুমিনুলের কঠিন পরীক্ষা

পরের সংবাদ

হাত খরচের জন্য ৮৭ লাখ টাকা পান জর্জিনা

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ২০, ২০২০ , ১০:০৮ অপরাহ্ণ

জর্জিনা রদ্রিগেজ বিশ্বের অন্যতম ধনী ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর বান্ধবী। ধনকুবের বয়-ফ্রেন্ডের বান্ধবী হিসেবে তার চালচলনও হওয়া চাই জাঁকজমকপূর্ণ। তিনি চলেনও সেভাবে। এজন্য প্রতি মাসে শুধু হাত খরচের জন্য জর্জিনাকে মাসে ৮০ হাজার ইউরো দেন ক্রিশ্চিয়ানো রোনালদো। বাংলাদেশি টাকায় যা ৮৭ লাখেরও বেশি। খবর দি সান।

ক্রিশ্চিয়ানো রোনালদো ও জর্জিনা রদ্রিগেজ দুজনই এসেছেন মধ্যবিত্ত পরিবার থেকে। কিন্তু এখন দুজন মিলে যে জীবনযাপন করেন তা বহু মানুষ শুধু স্বপ্নেই কল্পনা করতে পারেন। কয়েকদিন আগে নিজের প্রায় সাড়ে তিন লাখ ইউরো মূল্যের রোলেক্স ঘড়ি পরে এক অনুষ্ঠানে আসেন রোনালদো। ছুটি পেলেই জর্জিনাকে নিয়ে সমুদ্রসৈকতে ঘুরতে চলে যান। সেখানে কায়াকে করে ঘুরাঘুড়ি তাদের জন্য সাধারণ ব্যাপার। আর জন্মদিন হলে তো কথাই নেই। জন্মদিনের পার্টিতে থাকে দামিদামি উপহারের সমাহার।

কয়েকদিন আগে জর্জিনা রোনালদোকে তার ৩৫তম জন্মদিনে উপহার দেন কোটি টাকা দামের গাড়ি। তাছাড়া জর্জিনাকে প্রায়ই দামি উপহার দিয়ে চমকে দেন রোনালদো। ক্রিশ্চিয়ানো রোনালদো ও জর্জিনা প্রায় ৫ বছর ধরে একে অপরের সঙ্গে রয়েছেন।

জর্জিনা ও রোনালদো

২০১৫ সালের দিকে মাদ্রিদে একটি গুসি শপে কাজ করতেন জর্জিনা। সেখানে তাকে এক পলক দেখেই প্রেমে পড়ে যান রোনালদো। পর্তুগিজ এই ফুটবলারের রয়েছে ৪ সন্তান। এর মধ্যে জর্জিনা জন্ম দিয়েছেন এক মেয়েকে। কিন্তু তিনি রোনালদোর ওই ৩ সন্তানকেও দেখেশুনে রাখেন। এ কারণে রোনালদো তাকে একটু বেশিই ভালোবাসেন।

জর্জিনাকে বিয়ে করার আগে প্রায় ৫ বছর রোনালদোর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল রাশিয়ান মডেল ইরিনা শায়েকের সঙ্গে। কিন্তু ২০১৫ সালে এই দুজনের মধ্যে সম্পর্কের ছেদ ঘটে। ইরিনার সঙ্গে সম্পর্কের ইতি ঘটলে রোনালদো কিছুটা মুষড়ে পড়েছিলেন বলে জানিয়েছিল তার ঘনিষ্ঠরা। তখনই তার জীবনে আসেন জর্জিনা। তার সঙ্গে পরিচয় হওয়ার পর রোনালদো তার আগের সব প্রেম ভুলে গিয়ে শুধু তার প্রেমেই মজেন। তাছাড়া রোনালদোর ছেলের সঙ্গে প্রথমেই ভাব হয়ে যায় জর্জিনার। এতে করে জর্জিনা ও রোনালদোর মধ্যে সম্পর্ক আরো গভীর হয়।

এসআর