মাতৃভাষা দিবসে সিসিমপুরের বিশেষ পর্ব

আগের সংবাদ

ভাষা আন্দোলনের মূল্যবোধ ধুলিস্যাৎ করেছে সরকার

পরের সংবাদ

শুটিংয়ে ক্রেন ভেঙে নিহত ৩, আহত ১০

বিনোদন ডেস্ক

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ২০, ২০২০ , ৬:১৬ অপরাহ্ণ

১৯৯৬ সালে মুক্তি পেয়েছিল ভারতের দক্ষিণের অভিনেতা কমল হাসান অভিনীত সিনেমা ‘ইন্ডিয়ান’। এবার এর নির্মাতা শঙ্কর নির্মাণ করতে যাচ্ছেন এর সিক্যুয়েল ‘ইন্ডিয়ান ২’। কিন্তু সিনেমার শুটিং চলাকালীন সেট তৈরির সময় ক্রেন ভেঙে নিহত হন তিন সহকারী পরিচালক। আহত হয়েছেন অন্তত ১০ জন। আহত প্রায় ১০ জনের অবস্থাও আশঙ্কাজনক। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, গত বুধবার রাতে আচমকাই একটি ক্রেনের ওপর লাইট সেট আপ করতে গিয়ে ক্রেনটি ভেঙে পড়ে। প্রথমে জানা গিয়েছিল ছবির পরিচালক শঙ্কর গুরুতর আহত হয়েছেন। কিন্তু পরে জানা যায়, অল্পের জন্য রক্ষা পেয়েছেন তিনি। শঙ্কর অক্ষত থাকলেও তার ব্যক্তিগত সহকারী মধু (২৯) এবং সহকারী পরিচালক কৃষ্ণর (৩৪) ঘটনাস্থলেই মৃত্যু হয়। এই ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন অভিনেতা কমল হাসান। টুইটারে তিনি লেখেন, ‘জীবনে অনেক দুর্ঘটনার সম্মুখীন হতে হয়েছে। কিন্তু আজকের ঘটনা সব কিছুকে ছাপিয়ে গিয়েছে। তিনজন সহকর্মীকে হারালাম। তাদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।’

জানা যায়, সে সময় শুটিং স্পটেই ছিলেন তিনি। তবে তার কোনো ক্ষতি হয়নি। তিনিই আহতদের হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন। ২০২১ নাগাদ মুক্তি পাওয়ার কথা রয়েছে ওই সিনেমার। কমল হাসান ছাড়াও এতে অভিনয় করেছেন রাকুল প্রীত এবং কাজল আগরওয়াল।

এসএইচ