×

সারাদেশ

শিক্ষার্থীদের সামনেই শিক্ষিকাকে থাপড়ালেন দপ্তরি!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২০, ০৫:৪০ পিএম

শিক্ষার্থীদের সামনেই শিক্ষিকাকে থাপড়ালেন দপ্তরি!

কাশিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়। ইনসেটে রতন। ছবি: প্রতিনিধি

শিক্ষার্থীদের সামনেই শিক্ষিকাকে থাপড়ালেন দপ্তরি!

দপ্তরি রতন

রাণীনগরের কাশিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী এক শিক্ষিকা ছাত্র-ছাত্রীদের সামনেই চড়-থাপ্পর মেরেছেন স্কুলের দপ্তরি কাম নৈশ প্রহরী দেলোয়ার কাজী রতন।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) স্কুল চলাকালীন স্কুলের বারান্দায় এ ঘটনা ঘটে। রাতেই নির্যাতিতা শিক্ষিকা স্থানীয় শিক্ষা অফিসে লিখিত অভিযোগ দেন। পরে রাণীনগর থানায় মামলা দায়ের করেন।

নির্যাতিতা শিক্ষিকা ও প্রধান শিক্ষক জানান, বিদ্যালয়ের মেইন গেটের চাবি আগের দিনে স্কুল সংলগ্ন এক দোকানদারকে দিয়ে বাড়িতে গিয়েছিল দপ্তরি রতন। মঙ্গলবার সকালে স্কুলে শিক্ষার্থীরা আসার পর দোকান থেকে চাবি নিয়ে ভেতরে ঢোকে। তবে যারা ওই দোকান থেকে জিনিসপত্র কেনে না তাদের স্কুলে ঢুকতে বাধা দেয়া হয়।

স্কুলে ঢুকতে না পারা শিক্ষার্থীদের কয়েকজন অভিভাবক অভিযোগ করেন শিক্ষকদের কাছে। এ নিয়ে এক শিক্ষিকার সঙ্গে দপ্তরির কথা কাটা-কাটি হয়। এক পর্যায়ে প্রধান শিক্ষক আবুল হোসেন দুই পক্ষের মধ্যে সমঝোতাও করে দেন। এরপর দুপুর নাগাদ ওই শিক্ষিকা ক্লাস নেয়ার জন্য শিক্ষক কক্ষ থেকে বের হলে দপ্তরি রতন বারান্দায় তার পথরোধ করেন এবং চড়াও হয়ে শিক্ষিকাকে চড়-থাপ্পর মারেন।

[caption id="attachment_203015" align="alignnone" width="700"] দপ্তরি রতন[/caption]

এ ঘটনায় প্রধান শিক্ষক আবুল হোসেন, বিদ্যালয়ের সভাপতি আমজাদ হোসেন ও নির্যাতিতা শিক্ষিকা পৃথক পৃথকভাবে রাণীনগর উপজেলা শিক্ষা কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছেন প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবুল বাশার শামসুজ্জামান।

এছাড়াও নির্যাতিতা শিক্ষিকা বাদী হয়ে ঘটনার রাতেই দপ্তরি রতনের বিরুদ্ধে রাণীনগর থানায় মামলা করেছেন। এ ব্যাপারে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল হক বলেন, নির্যাতিতা শিক্ষিকা বাদী হয়ে দপ্তরি রতনের বিরুদ্ধে মামলা করেছেন। আসামি পলাতক থাকায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App