×

জাতীয়

বঙ্গবন্ধুর ইমেজ বিরোধী কোন কাজ করা যাবে না

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২০, ০৫:১১ পিএম

মু‌জিব বর্ষ‌ উদযাপ‌নের বিষ‌য়ে ওবায়দুল কা‌দের ব‌লেন, মুজিব বর্ষ উদযাপনের নামে অতি উৎসাহী হয়ে এমন কোন কাজ করা যাবে না যেটা জনমনে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়। এই বর্ষ উদযাপনের নামে কারো বাড়াবাড়ি সহ্য করা হবে না। বঙ্গবন্ধুর ইমেজ নষ্ট হয় এমন কোন কাজ করা যাবে না।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে বঙ্গবন্ধু এভিনিউ এ আওয়ামী লীগের ঢাকা বিভাগের সকল সংগঠনের জেলা সভাপতি, সাধারণ সম্পাদক ও সংসদ সদস্যদের ‌বি‌শেষ যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। এসময় মুজিববর্ষ ঘিরে চাঁদাবাজি বন্ধ করতে নেতাকর্মীদের নির্দেশ দেন তিনি। তিনি বলেন, জন্মশতবার্ষিকী উদযাপন করতে গিয়ে আমরা এমন কোন বাড়াবাড়ি যেন না করি। চাঁদাবা‌জির দোকান যেন না খু‌লি। চাঁদাবাজির দোকান আপনাদের নিয়ন্ত্রণ করতে হবে।

সাংবা‌দিক‌দের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বাংলাদেশ আজ বিশ্বসভায় মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। দেশ‌কে এগিয়ে নিয়ে যেতে হবে। আমাদের অনেক কর্মসূচি রয়েছে আমাদের অনেক কাজ রয়েছে। এখন খালেদা জিয়াকে নিয়ে বারবার আপনাদের প্রশ্নের জবাব দেবো সেই সময় আমাদের নেই। এ নিয়ে অনেক কথা হয়েছে। এই প্রশ্ন দয়া করে আর করবেন না। তি‌নি ব‌লেন, আদালত তার মুক্তির বিষয় ঠিক করবে, এটা কোন রাজনৈতিক মামলা নয় এটা করাপশন এর মামলা। মামলার যা হ‌বে সেটাই হবে আদালতের সিদ্ধান্তে।

অপর এক প্রশ্নের জবাবে কা‌দের ব‌লেন, করোনাভাইরাস আমাদের অর্থনীতিকে ক্ষতিগ্রস্ত করতে পারে সে অবস্থান এখনো আসেনি। এটা যদি কনটিনিউ করে তাহলে আশঙ্কা উড়িয়ে দিচ্ছি না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App