×

সারাদেশ

দালালের মুখ রক্ষায় মামলা নেয়নি পুলিশ     

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২০, ০৭:০৩ পিএম

দালালের মুখ রক্ষায় মামলা নেয়নি পুলিশ     

থানা। ফাইল ছবি

ধর্ষণের অভিযোগ থাকা সত্ত্বেও মামলা নেয়নি পুলিশ। এমন অভিযোগ উঠেছে বরগুনার পাথরঘাটা থানা পুলিশের বিরুদ্ধে। ধর্ষণের পর পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষা শেষে নিজ বাড়িতে পাঠিয়ে দিয়েছেন। পাথরঘাটা প্রেসক্লাবে এসে ধর্ষণের শিকার ওই গৃহবধূ এমন অভিযোগ করেছেন। একটি সূত্রের দাবি, ওই ইউপি সদস্য থানার দালাল চক্রের সদস্য হওয়ায় মামলা না নেয়নি পুলিশ। বরং তাকে রক্ষা করেছে।

ধর্ষিতা গৃহবধূ বলেন, তার স্বামী সাগরে মাছ ধরতে গেলে তিন বছরের একমাত্র মেয়েকে নিয়ে নিজ বাড়িতে বসবাস করেন। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) রাতে মুখোশধারী তিন যুবক সিঁদ কেটে তার ঘরে প্রবেশ করে। এ সময় তার হাত-পা ও মুখ বেঁধে ঘরে থাকা স্বর্ণালঙ্কারসহ লক্ষাধিক টাকা নিয়ে যায়। দুই যুবক ঘর থেকে বের হওয়ার পর এক যুবক তাকে ধর্ষণ করে।

গৃহবধূ আরো বলেন, তার সঙ্গে প্রতিবেশী সাবেক ইউপি সদস্য সোহরাব হোসেনের টাকা নিয়ে বিরোধের জেরে মামলায় তিনি জেল খাটেন। এর প্রতিশোধ নিতে এলাকার যুবকদের দিয়ে এ ঘটনা ঘটিয়েছেন তিনি।

পরিবারের সদস্যরা জানান, ঘটনার দিন দুপুরে সোহরাব হোসেন পাওনা ১০ হাজার টাকা পরিশোধ করেন। ওই টাকা রাতে চুরি করার সময় এক যুবক গৃহবধূকে ধর্ষণ করে। সোহরাব মেম্বার থানায় দালালিও করেন।

এ বিষয়ে ইউপি সদস্য সোহরাব হোসেন জানান, গৃহবধূর সঙ্গে তার টাকা নিয়ে বিরোধ রয়েছে। তাকে ফাঁসানোর জন্য এ অভিযোগ করেছেন তিনি।

পাথরঘাটা থানার ওসি মো. শাহাবুদ্দিন জানিয়েছেন, গৃহবধূকে উদ্ধারের পর তাকে ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। অভিযোগ দিলেই ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App