ফেমিনা এ্যাওয়ার্ডে তারকাদের ঝলক

আগের সংবাদ

নাইক্ষ্যংছড়ি সীমান্তে মোবাইল টাওয়ার নির্মাণের অনুমোদন

পরের সংবাদ

সুইমিংপুলে সুপার ভাইরাল শাহরুখ কন্যা

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১৯, ২০২০ , ২:২৪ অপরাহ্ণ

বলিউড কিং খানের কন্যা স্টার কিড সুহানা খান এখন বড়ো পর্দায় আত্মপ্রকাশ করেননি। কবে করবেন তারও কোনো ঠিক নেই। তাতে কি পর্দায় আসার আগেই ভক্তদের হার্টথ্রব বাড়িয়ে দিচ্ছেন। সুহানার একটি ফ্যান ক্লাবও রয়েছে। তার স্টাইল আর লুক নিয়ে বলার নেই কিছু।

কিং খান কন্যার ছবিগুলো সোশ্যাল মিডিয়াতে এতোটাই জনপ্রিয় যে, প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গে তা সুপার ভাইরাল হয়ে যায়। এবার এ তালিকায় উঠে এসেছে সুইমিংপুলের একটি ছবি। ফ্যান পেজে ছবিটি শেয়ার করেছেন সুহানা। তাকে পুলের ভেতরে দেখা যাচ্ছে। দুহাত ভরে মেহেন্দি, মাথার ওপরে তোলা রোদ চশমা। এমন লুক আগে দেখেননি নেটিজেনরা।

সুহানার এই স্টাইল নিমিষেই মনজয় করেছে ভক্তদের। শুধু কি তাই? ছবিতে সুহানার ঠোঁটে দেখা যাচ্ছে লাল লিপস্টিক। ছবিটি সম্পর্কে এক ভক্ত লিখেছেন, ‘খুব সুন্দর’। অনুমান করা হচ্ছে, সুহানা বর্তমানে নিউইয়র্কে রয়েছেন। পাশে তার বন্ধুকেও আশ্চর্যজনক পোজ দিতে দেখা গেছে।

বলা ভালো, গত তিন বছর ধরে সুহানা খান ব্রিটেনে পড়াশোনা করছেন। এখন তিনি নিজের পরবর্তী পড়াশোনা শেষ করতে নিউইয়ের্কে রয়েছেন। অবশ্য কদিন আগেও তার একটি ছবি ভাইরাল হয়েছে। সেখানে তাকে কালো রঙের অফ-শোল্ডার পোশাকে দেখা যাচ্ছে। সামান্য পোজ ও মুগ্ধ হাসিই ভক্তদের মনে বান ডেকেছে। তবে কি সুহানা খান অচিরেই বড় পর্দা কাঁপাতে আসছেন?

তবে বাবা শাহরুখ খান জানিয়েছেন, পড়াশোনা শেষ না হওয়া পর্যন্ত সন্তানদের বড়ো পর্দায় দেখা যাবে না।

এনএম