×

রাজধানী

সভাপতি মোসাদ্দেক, মহাসচিব রাশেদুল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২০, ০৮:১০ পিএম

সভাপতি মোসাদ্দেক, মহাসচিব রাশেদুল

মোসাদ্দেক আযম সিদ্দিকী ও রাশেদুল করিম রুবেল

দেশের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ গবর্নমেন্ট ল্যাবরেটরি হাই স্কুলের প্রাক্তন ছাত্রদের সংগঠন ওল্ড ল্যাবরেটরিয়ান্স অ্যাসোসিয়েশনের (ওলসা) নতুন পরিষদ গঠন করা হয়েছে। এতে ৬৯ ব্যাচের ছাত্র মোসাদ্দেক আযম সিদ্দিকী সভাপতি ও ৯১ ব্যাচের ছাত্র রাশেদুল করিম রুবেল মহাসচিব হিসেবে নির্বাচিত হন।

রাজধানীর একটি কনভেনশন সেন্টারে গত ২৫ জানুয়ারি ওলসার বার্ষিক সাধারণ সভা শেষে ২০২০-২০২২ সাল মেয়াদী কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়।

পরিষদের সহ সভাপতি হয়েছেন দস্তগির মো. আদেল (ল্যাব’৭১), এ কিউ এম কিবরিয়া (ল্যাব’৭৩), আহমেদ ইউসুফ আব্বাস (ল্যাব’৭৭), আসিফুল হক (ল্যাব’৭৮) ও সৈয়দ মাসুম আহমেদ চৌধুরী (ল্যাব’৮১)। কোষাধ্যক্ষ করা হয়েছে খোন্দকার কামরুজ্জামানকে (ল্যাব’৭৩)।

এছাড়া পরিষদের বিভিন্ন পদে নির্বাচিতরা হচ্ছেন, এ বি এম আশরাফুল ইসলাম মারুফ (ল্যাব’৭৮), মো. সাইদুর রহমান (ল্যাব ’৭৫), সুজা আহমেদ (ল্যাব ’৮৪), সৈয়দ মো. আনদালিব (ল্যাব ’৯৯), ড. নাইম আহমেদ (ল্যাব ’৮২), কাজী মইনুল হক সুমিত (ল্যাব’৯৯), মো. শাহজালাল (ল্যাব ’৯২), এনাম এলাহি মল্লিক (ল্যাব ’৯০), প্রফেসর ডা. মুহিবুর রহমান (ল্যাব ’৭৪), এ ডি এম নুরুল মোস্তফা কায়সার (ল্যাব ’৭৫), মইনুস সামাদ খান (ল্যাব ’৯১), সিহাব চৌধুরী (ল্যাব ’৮৮), ডা. সালাহউদ্দিন ফিরোজ (ল্যাব ’৯২), মারুফ ইয়াজদানী (ল্যাব ’০২), দেওয়ান মুশনাদ (ল্যাব’০৩), রাফায়েতুল হায়দার (ল্যাব ’০৪), মো. আফজাল হোসেন (ল্যাব ’০৭) এবং ডা. সালেহিন সাদ (ল্যাব ’০৭)।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App