×

সারাদেশ

দিনাজপুরে সাবেক পৌর কাউন্সিলর নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১১:০৪ এএম

দিনাজপুরে সাবেক পৌর কাউন্সিলর নিহত

প্রতীকী ছবি।

দিনাজপুরের বোচাগঞ্জে দু’পক্ষের গোলাগুলিতে আইয়ুব আলী (৫৫) নামের এক সাবেক পৌর কাউন্সিলর নিহত হয়েছেন। আইয়ুব আলী মাদক কারবারি ছিলেন বলে ডিবি পুলিশের দাবি। তার বিরুদ্ধে ১৯টি মামলা রয়েছে।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) মধ্যরাতে উপজেলার হাটরামপুর বাজারের পাশে শালবাগান এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আইয়ুব আলী উপজেলার রেল কলোনী এলাকার আব্দুর রহমানের ছেলে ও বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ টি এম গোলাম রসুল জানান, ডিবি পুলিশের একটি দল বোচাগঞ্জ উপজেলার হাটরামপুর শালবাগান এলাকায় রাতে বিশেষ অভিযানে যায়। পরে তারা শালবাগানের ভেতর মাদক কারবারিদের গোলাগুলির শব্দ শুনতে পান। ওই সময় পুলিশও ৭ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। মাদক কারবারিরা পুলিশের টের পেয়ে পিালিয়ে যায়। পরে শালবাগানের মাঝখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি, দুইটি অবিস্ফোরিত ককটেল, দুইটি লোহার হাসুয়া, দুইটি জিপারে ২০০ পিস ইয়াবা উদ্ধার করেছে। তার বিরুদ্ধে থানায় ১৯টি মামলা রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App