করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ১৭৭৫

আগের সংবাদ

‘আমরা একটা সিনেমা বানাবো’ এবার ব্যাঙ্গালুরুতে

পরের সংবাদ

জয় তুলে নিতে ব্যর্থ হল রিয়াল মাদ্রিদ

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১৭, ২০২০ , ১১:৪০ পূর্বাহ্ণ

স্প্যানিশ লা লিগায় পুঁচকে দল সেল্টা ভিগোর বিপক্ষে জয় তুলে নিতে ব্যর্থ হয়েছে রিয়াল মাদ্রিদ। সোমবার (১৭ ফেব্রুয়ারি) নিজেদের ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে অনুষ্ঠিত ম্যাচটিতে সেল্টা ভিগোর বিপক্ষে ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় জিনেদিন জিদানের শিষ্যদের।

ম্যাচটিতে মাত্র সাত মিনিটের মাথায় শোলভ গোল করে সেলটা ভিগো কে এগিয়ে নেন।প্রথমার্ধে আর এই গোল শোধ করতে পারেনি রিয়াল মাদ্রিদ । ১-০ গোলে পিছিয়ে থেকেই বিরতিতে যেতে হয় তাদের।

আজকের ম্যাচটিতে মাঠে নামেন এই মৌসুমে চেলসি থেকে আসা ইডেন হ্যাজার্ড। ইনজুরির কারণে গত নভেম্বরের পর আর মাঠে নামতে পারেননি তিনি। তবে হ্যাজার্ড নামলেও প্রথমার্ধে সেলটা ভিগোর জাল লক্ষ্য করে কোন শট করতে পারেনি রিয়ালের খেলোয়াড়রা। তবে দ্বিতীয়ার্ধের ৫২ মিনিটে গোল করে রিয়ালকে সমতা এনে দেন টনি ক্রুস। এরপর ৬৫ মিনিটের মাথায় পেনাল্টি থেকে দলকে দ্বিতীয় গোলটি এনে দেন অধিনায়ক সার্জিও রামোস। কিন্তু ৮৫ মিনিটের সময় সেল্টা ভিগোর বদলি খেলোয়াড় মিনা গোল করে রিয়ালের কাছ থেকে ১ পয়েন্ট ছিনিয়ে নেন।

এই ম্যাচটির আগে লা লিগায় টানা পাঁচটি ম্যাচে জয় তুলে নেয় রিয়াল। আর এর মাধ্যমে বর্তমান চ্যাম্পিয়ন বার্সাকে টপকে ৩ পয়েন্টের ব্যবধানে শীর্ষস্থান দখল করে তারা। তবে আজকের ম্যাচটিতে ড্র করার ফলে বার্সার চেয়ে মাত্র এক পয়েন্টের ব্যবধানে এগিয়ে থাকল তারা।

এমএইচ