রাণীনগরে রাস্তা পাকাকরণ কাজে ব্যাপক অনিয়ম

আগের সংবাদ

জেলখানাতে বসেই জালরুপি তৈরীর হাতে খড়ি

পরের সংবাদ

প্রস্তুতি ম্যাচের দল ঘোষণা করেছে বিসিবি

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১৬, ২০২০ , ৬:২০ অপরাহ্ণ

বাংলাদেশ জাতীয় দলের বিপক্ষে পূণাঙ্গ সিরিজ খেলবে জিম্বাবুয়ে দল। তাই মূল লড়াইয়ে মাঠে নামার আগে দুইদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারীরা। রবিবার (১৬ ফেব্রুয়ারি) বিকেএসপিতে এ ম্যাচের জন্য ১৩ সদ্যসের দল ঘোষণা করেছে বিসিবি। খেলা হবে ১৮ ও ১৯ ফেব্রুয়ারি।

জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী ছয় ক্রিকেটার আকবর আলি, শাহাদাত হোসেন, তানজিদ হাসান, মোহাম্মদ পারভেজ হোসেন, মাহমুদুল হাসান ও শরিফুল হাসানদের থাকার কথা আগেই জানা গিয়েছিল। আজ বিসিবি একাদশের স্কোয়াডে আরো কয়েকজন তারুণকে দলে নেয়া হয়েছে। তাই অনূর্ধ্ব-১৯ দলের ছয়জনের সঙ্গে ডাক পেয়েছেন ফারদিন খান, রিশাদ হোসেন, সুমন খান, আল আমিন ও মুকিদুল ইসলাম। আর জাতীয় দলের স্বাদ পেয়েছেন এমন খেলোয়াড়দের মধ্যে ডাক পেয়েছেন মোহাম্মদ নাঈম ও আমিনুল ইসলাম। যদিও এ দুজনই জাতীয় দলে শুধু টি-টোয়েন্টি খেলেছেন। স্কোয়াডে দুজন লেগ স্পিনার রেখেছেন নির্বাচকেরা।

প্রস্তুতি ম্যাচের বাংলাদেশ স্কোয়াড: মোহাম্মদ নাঈম, মোহাম্মদ পারভেজ হোসেন, মাহমুদুল হাসান, আকবর আলী, আল আমিন (জুনিয়র), ফারদিন খান, শরিফুল হাসান, সুমন খান, মুকিদুল ইসলাম, আমিনুল ইসলাম, রিশাদ হোসেন, শাহাদাত হোসেন ও তানজিদ হাসান।

এসআর