এক কোটি জালরুপি তৈরির পরিকল্পনা ছিল তাদের

আগের সংবাদ

এক মলাটেই সব বই চান পাঠকরা

পরের সংবাদ

ট্রেনের সঙ্গে সেলফি, ধাক্কায় প্রাণ গেল তরুণের

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১৬, ২০২০ , ৯:২৯ অপরাহ্ণ

রেললাইনে দাঁড়িয়ে মোবাইল ফোনে সেলফি তুলার সময় রাজধানীর কুড়িল বিশ্বরোডে ট্রেনের ধাক্কায় ইমরান দেওয়ান (১৬) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে। আহত হয়েছে তার সহপাঠী আল রাফি (১৫)। রবিবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ১১ টার দিকে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

ইমরান নারায়ণগঞ্জ রূপগঞ্জ উপজেলার ভুলতা গোলাকান্দাইল গ্রামের শাহ আলম ও মরিয়ম বেগম দম্পতির দুই মেয়ে এক ছেলের মধ্যে দ্বিতীয়। সে গোলাকান্দাইল মজিবুর রহমান ভুইয়া উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়তো।

নিহতের চাচাতো বোন আয়শা আক্তার কণা জানান, সকালে ৯টার দিকে সে বাসা থেকে স্কুলের উদ্দেশ্যে বের হয়। এরপর পৌনে ১১টার দিকে ওর এক বন্ধু ফোনে জানায় ইমরান কুড়িল বিশ্বরোডে একসিডেন্ট করেছে। তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরে ওই হাসপাতালে গিয়ে ইমরানের মৃতেদহ দেখতে পান তারা।

ইমরানের সঙ্গে থাকা সহপাঠী বন্ধুরা জানিয়েছে, তারা স্কুলে না গিয়ে ৫ সহপাঠী মিলে কুড়িলে আসে। সেখানে বিশ্বরোড রেললাইনে দাঁড়িয়ে একটি ট্রেনসহ সেলফি তুলছিলো। তখনই ওই ট্রেনের ধাক্কায় ইমরান ও রাফি আহত হয়। পরে পথচারীরা তাদের কুর্মিটোলা হাসপাতাল নিয়ে যায়। সেখানে চিকিৎসক ইমরানকে মৃত ঘোষণা করেন। আর রাফিকে সেখান থেকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায় তার স্বজনরা।

ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পুলিশ পরিদর্শক (এএসআই) মহিউদ্দিন সুরতহাল প্রতিবেদনে উল্লেখ করেন, বেলা ১১ টার দিকে রেললাইনে দাঁড়িয়ে সেলফি তোলার সময় ট্রেনের ধাক্কায় দুর্ঘটনা ঘটে। মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

এনএম