×

রাজধানী

বর্ণিল সাজে ভোরের কাগজ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ ফেব্রুয়ারি ২০২০, ০৫:০৪ পিএম

বর্ণিল সাজে ভোরের কাগজ

বাহারি সাজে সেজেছে ভোরের কাগজ।

বর্ণিল সাজে ভোরের কাগজ

ভোরের কাগজের সাজ।

বর্ণিল সাজে ভোরের কাগজ

উদ্বোধন হওয়া নতুন ফ্লোর।

ভোরের কাগজের আজ জন্মদিন। ২৮ পেরিয়ে ২৯ বছরে পা দিয়েছে। মুক্তপ্রাণের প্রতিধ্বনিতে পাঠকদের সঙ্গে নিয়ে এই পথচলা। জন্মদিনকে কেন্দ্র করে ভোরের কাগজের প্রধান কার্যালয়কে সাজানো হয়েছে বর্ণিল সাজে। উৎসবে মেতে উঠেছে প্রতিষ্ঠানটির সবাই।

নানা রঙের বেলুন ও কারুকাজে মূল ফটক থেকে শুরু করে অফিসের ভিতরে সুসজ্জিত করা হয়েছে। সাজানো হয়েছে পত্রিকাটির নতুন স্টুডিও। প্রিন্ট, অনলাইন, একাউন্ট, বিজ্ঞাপন ও সার্কুলেশনসহ অন্যান্য বিভাগকে সাজানো হয়েছে নানা ধরণের সাজে। আত্মার সাথে মিলে পরিবারের সদস্যদের ন্যায় সবাই আন্দঘন পরিবেশে ভাগাভাগি করেছে জন্মদিনের শুভেচ্ছা।

[caption id="attachment_202360" align="aligncenter" width="687"] ভোরের কাগজ লাইভ।[/caption]

নারী ও পুরুষ সকল সহ কর্মীরা নতুন নতুন পোশাকে সেজে জন্মদিনকে উৎসবে পরিণত করেছে। মনে হচ্ছে যেন কোনো জাতীয় উৎসবের দিন এটি।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন ভোরের কাগজ পত্রিকার প্রকাশক সাবের হোসেন চৌধুরী ও সম্পাদক শ্যামল দত্ত। এরপর উদ্বোধন করা হয় প্রত্রিকাটির নতুন একটি ফ্লোরের। পরে পুরো অফিস ঘুরে দেখেন ঢাকা-৯ আসনের এমপি সাবের হোসেন চৌধুরী।

[caption id="attachment_202361" align="aligncenter" width="687"] উদ্বোধন হওয়া নতুন ফ্লোর।[/caption]

জন্মদিনে সবার জন্য আয়োজন করা হয় বাহারি ধরণের মুখ রোচক খাবার। ছিল চটপটি, চিতই ও ভাপা পিঠা, মিষ্টি, সিঙ্গারাসহ বহুপদের খাবার। এছাড়া দুপুরের খাবারের আয়োজনে ছিল বিভিন্ন পদের সু-স্বাদু খাবার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App