৩ লাখ ২ হাজার মিটার অবৈধ জালে আগুন

আগের সংবাদ

আমিরাতে প্রবাসী তরুণ-তরুণীর বসন্ত বরণ

পরের সংবাদ

আমিরাতে প্রবাসী তরুণ-তরুণীর বসন্ত বরণ

সাইফুল ইসলাম তালুকদার

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১৫, ২০২০ , ৪:০২ অপরাহ্ণ

বসন্ত উৎসব পালন করেছে আরব আমিরাতের একঝাঁক প্রবাসী তরুণ-তরুণী। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) বসন্তের প্রথমদিনে আজমানের হিলোতে এক ঝাঁক প্রবাসী তরুণ-তরুণী ভালোবাসা ও বসন্ত উৎসবের আয়োজন করে।

এতে বাংলা সংস্কৃতি ঐতিহ্যের নানারকম সংগীত পরিবেশন, কমেডি, কবিতা আবৃত্তিসহ নারী-পুরুষদের হরেক রকম প্রতিযোগিতা হয়। ফাল্গুনকে বরণ করার লক্ষ্যে তরুণী ও নারীদের পরনে ছিল হলুদ রঙের শাড়ি, চুলের খোঁপায় নানা ফুলের সমাহার। পুরুষ আর তরুণদের ছিল লাল-পাঞ্জাবি ফতুয়াসহ নানা রঙের সাজ। প্রবাসে শত ব্যস্ততার মাঝেও এমন চমৎকার আয়োজন নজর কাড়ে ভিন দেশিদেরও।

আয়োজকরা বলেন, দেশীয় সংস্কৃতি ঐতিহ্য তুলে ধরে প্রবাসে নতুন প্রজন্মের কাছে ছড়িয়ে দেয়াই হচ্ছে এর মূল লক্ষ্য ও উদ্দেশ্য। আয়োজকরা হলেন- মামুন রেজা, জেরিন তামান্না, নাজমুল হক, মিজান,লুবা, জায়েদ পারভেজ ঈমাম, পপি, আলি আহসান, বীথি আহসান, জুলফিকার আলী হায়দার, মুরশেদ, মমতাজ,মামুন রশিদ, মুফিজুর রহমান।

প্রতিযোগিতায় অংশ নেয়া বিজয়ীদের মাঝে পুরস্কার দেন টুকিও সেট গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান মাহামুবুল আলম মানিক সিআইপি ও কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক নারী উদ্যোক্তা জেসজিন আকতার সিআইপি।

এনএম