খালেদার মুক্তিতে কাদের-ফখরুলের কথোপকথন

আগের সংবাদ

যুদ্ধাপরাধের দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আবদুস সুবহানের মৃত্যু

পরের সংবাদ

রাজধানীতে প্রতিবেশীর বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগ

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১৪, ২০২০ , ৪:২৬ অপরাহ্ণ

রাজধানীর সাদেক খান সড়কের বাসায় সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী ভাড়াটিয়া কিশোরের বিরুদ্ধে। শিশুটির স্থানীয় একটি স্কুলের শিশু শ্রেণিতে পড়ে।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে নির্যাতিতা শিশুকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, শিশুটিকে তার মা-বাবা দুপুরে ঢামেকে নিয়ে আসেন। তারা শিশুটিকে ধর্ষণের অভিযোগ করেছেন। চিকিৎসকরা শিশুটিকে ওসিসিতে ভর্তি নিয়েছেন। তদন্তের জন্য বিষয়টি মোহাম্মদপুর থানায় জানানো হয়েছে।

শিশুর মায়ের অভিযোগ, তিনি ক্লিনারের কাজ করেন আর বাবা রিকশা চালক। এটিই তাদের একমাত্র মেয়ে। তিন সদস্যের পরিবার নিয়ে তারা সাদেক খান সড়কের একটি টিনসেড বাড়ির দু’তলাতে ভাড়া থাকেন। সকালে তিনি রান্নাঘরে কাজ করছিলেন। ওর বাবা ঘুমাচ্ছিলেন। তখন শিশুটি দু’তলাতেই খেলছিলো। তাদের পাশের বাসায় থাকেন একটি পরিবার। ওই বাসায় ১৬ থেকে ১৭ বছরের মার্বেল নামের এক নাতিও থাকে তাদের।

তিনি আরো জানান, শিশুটি পাশের ফাঁকা বাসার ওই কিশোরের কাছে গেলে সে আমার মেয়েকে রুমের ভিতর নিয়ে যায়। অনেক্ষণ পরে আমি আমার মেয়েকে ডেকে নিয়ে আসি। তখন বাসায় এসে ও বাথরুমে গেলে তার রক্তক্ষরণ হতে থাকে। এটি দেখে মায়ের সন্দেহ শিশুটিকে জিজ্ঞেস ধর্ষণের কথা বলে সে। পরে তার হাসপাতালে নিয়ে আসা হয়।

এমএইচ