বিশ্বকাপের অংশীদার শাহীনকে কুড়িগ্রামে সংবর্ধনা

আগের সংবাদ

ভুল প্রশ্নের দায় নেবে কে?

পরের সংবাদ

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় এ্যাথলেটিক্সে চ্যাম্পিয়ন ইবি

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১৪, ২০২০ , ৭:০২ অপরাহ্ণ

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় এ্যাথলেটিক্স প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)। গত ১২ ও ১৩ ফেব্রুয়ারি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় ৭টি স্বর্ণ, ৩টি রোপ্য ও ৫টি ব্রোঞ্জ জিতে পয়েন্ট তালিকার শীর্ষে থেকে চ্যাম্পিয়ন হয় ইসলামী বিশ্ববিদ্যালয়।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিসের সহকারী রেজিস্ট্রার রাশিদুজ্জামান খান টুটুল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

জানা গেছে, প্রতিযোগিতায় ইবির তামান্না আক্তার ১০০ মিটার হার্ডেলস ইভেন্ট, রিংকি খাতুন লং জাম্প এবং জাফরিন আক্তার ডিসকাস থ্রো রেকর্ডসহ শটপুট থ্রোতে স্বর্ণপদক জিতে নতুন রেকর্ড সৃষ্টি করেন।

এছাড়াও উচ্চ লম্ফে প্লাবনী হক, ৪০০ মিটার ও ১০০ মিটার রিলেতে প্লাবনী হক, দিশা সুলতানা, তামান্না আক্তার ও রিংকি খাতুন এবং ৪০০ মিটার হার্ডেলসে মল্লিক সোহেল রানা স্বর্ণপদক লাভ করেন।

প্রতিযোগিতায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের টিম ম্যানেজার হিসেবে ছিলেন, বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেল এবং কোচ হিসেবে ছিলেন উপ-পরিচালক ড. আসাদুর রহমান।

এমএইচ