×

খেলা

লক্ষ্য ছিল শুধুই শিরোপা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২০, ০৮:৫৪ পিএম

লক্ষ্য ছিল শুধুই শিরোপা

কিছু পাবার আশায় ক্রিকেট খেলেনি আকবররা। বাংলাদেশের ক্রিকেট ভক্তদের একটি শিরোপার স্বাদ পাইয়ে দেবার জন্য খেলেছেন টাইগার যুবারা। বুধবার (১২ ফেব্রুয়ারি) সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক আকবর আলী।

বিশ্বকাপ ছিনিয়ে আনা এই যুবাদের নিয়ে আনন্দ ভাগাভাগি করতেই বিমানবন্দরেই কাটা হয় কেক। কেক কাটা শেষে টাইগার যুবাদের চ্যাম্পিয়ন বাসে করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) নিয়ে আসা হবে। এই বাসটি মূলত ‘ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন’ এর ব্যানারে যুবাদের ছবি সম্বলিত স্টিকার দিয়ে সাজানো।

বিকেল ৫টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামে চ্যাম্পিয়নদের বহন করা বিমানটি। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এবং বিসিবি সভাপতি নাজমুল হাসান তাদের ফুল দিয়ে বরণ করে নেন। পরে বিমানবন্দর থেকে বেরিয়ে যুবাদের সঙ্গে একই গাড়িতে মিরপুরের উদ্দেশে যাত্রা করেন বিসিবি প্রধান। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মিরপুরে পৌঁছায় বিশ্বজয়ীদের বহন করা গাড়ি।

এর আগে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ভারতের বিপক্ষে ফাইনালে প্রতিদ্বন্দ্বিতা করে বাংলাদেশে। ভারত প্রথমে খেলতে নেমে সব উইকেট হারিয়ে ১৭৭ রান সংগ্রহ করে। জবাবে বাংলাদেশের টাইগার যুবারা খেলতে নেমে তিন উইকেট বাকি থাকতেই ভাসতে থাকে জয়ের বন্দরে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App