×

আন্তর্জাতিক

মাছ খেয়ে রাতারাতি তরুণী থেকে বৃদ্ধা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২০, ১১:২৩ এএম

মাছ খেয়ে রাতারাতি তরুণী থেকে বৃদ্ধা!

এক মাছ খেয়ে এক রাতেই তরুণী থেকে বৃদ্ধা। ছবি: সংগৃহীত।

গৃহবধূ থি ফুয়ং। বয়স ২৬ বছর। ভালোই চলছিল তার সংসার। কিন্তু হঠাৎ করেই এক মাছ খেয়ে এক রাতেই তরুণী থেকে বৃদ্ধা বনে যান তিনি। আজব ঘটনাটি ঘটেছে ভিয়েতনামে। পরে বিভিন্ন সময় বিভিন্ন ডাক্তারের কাছে যান থি। শেষ পর্যন্ত চীনেও যান তিনি ডাক্তার দেখাতে।

ভিয়েতনাম নেট ব্রিজ নামের একটি অনলাইনের খবরে বলা হয়, তিন বছর আগে স্বামী ঘরে এনেছিলেন এক অজানা সামুদ্রিক মাছ। বেশ আগ্রহ নিয়েই থি রান্না করেন সেই মাছ। কিন্তু সেটি খাওয়ার পর থেকে শুরু হয় জটিলতা। প্রথমে তার শরীরে

অ্যালার্জি দেখা দেয়। পুরো শরীর চুলকাতে থাকে। সহ্য করতে না পেরে ডাক্তারের কাছে যান এবং অ্যালার্জির ওষুধ নিয়ে বাড়ি ফেরেন। এরপর এসে বিছানায় ঘুমিয়ে পড়েন। কিছুক্ষণ পর তার স্বামী বাড়ি ফিরে তাকে একজন বুড়ি হিসেবে দেখতে পান। প্রথমে তিনি ঘাবড়ে যান। কিন্তু পরে বুড়ির কণ্ঠ শুনে বুঝতে পারেন তিনিই তার স্ত্রী!

চীনের ডাক্তাররা জানান, তিনি যে মাছ খেয়েছিলেন তাতে এক ধরনের বিষ ছিল। সেই বিষক্রিয়ায় তার এই অবস্থা হয়েছে। শুধু তাই নয়, এ রোগের জন্য তাকে অনেক দামি ওষুধ খেতে হবে। শেষ পর্যন্ত স্বামী তার প্রায় সব সম্পদ বিক্রি করে স্ত্রীর জন্য সেই ওষুধ কেনেন। কিন্তু তাতেও কোনো উন্নতি হয়নি।

ফুয়ংয়ের স্বামী থান তুয়েন জানান, এই পরিবর্তনে স্ত্রীর প্রতি তুয়েনের ভালোবাসা একটুও কমেনি। স্ত্রী ফুয়ং জানান, অভিশপ্ত সেই সামুদ্রিক মাছটাই তার এই অবস্থার জন্য দায়ী। তবে স্বামীর কাছ থেকে পূর্ণ সহায়তা এবং সমর্থন পাচ্ছেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App