×

সারাদেশ

বাজারে ঢুকে মা মেয়ের প্রাণ কাড়লো যাত্রীবাসী বাস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২০, ০১:০০ পিএম

বাজারে ঢুকে মা মেয়ের প্রাণ কাড়লো যাত্রীবাসী বাস

বাস-ট্রাক সংঘর্ষ। ছবি: ভোরের কাগজ।

গাইবান্ধায় বাঁশবোঝাই একটি ট্রাককে ওভারটেক করার সময় হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পাশের বাজারে ঢুকে চারটি দোকান গুঁড়িয়ে দিয়েছে। এসময় বাজারে পণ্য কিনতে আসা মা ও মেয়েকে চাপা দিলে তারা মারা যান।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) রাতে ঢাকা-রংপুর মহাসড়কের পলাশবাড়ী ও গোবিন্দগঞ্জ সীমান্ত এলাকার অভিরামপুর বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- পলাশবাড়ীর রামপুর গ্রামের মৃত খোকা মিয়ার স্ত্রী রাহেলা (৭৫) ও মেয়ে শেফালী (৪৩)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, পঞ্চগড় হতে চট্টগ্রামগামী হানিফ পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব ১৫-৩৮০৪) ও একই দিক থেকে আসা বাঁশবোঝাই ট্রাককে (সিলেট-ট ১১-০৪৭৫) অভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বাসটি। এতে অভিরামপুর বাজারে সড়কের পাশে ৪টি দোকানে ঢুকে যায়। এতে বাজারে পণ্য কিনতে আসা মেয়ে শেফালী ঘটনাস্থলে মারা যান। গুরুতর আহত মা রাহেলা বেওয়াকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়।

দুর্ঘটনায় হানিফ পরিবহনের যাত্রীদের মধ্যে অন্তত ১৫ জন আহত হয়েছেন। তাদের ১০ জনকে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও চারজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পরপরই বাস ও ট্রাকের চালক পালিয়ে যায়। তবে বাস ও ট্রাক আটক করেছে পুলিশ।

হাইওয়ে থানা পুলিশের এস.আই শাহিন বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনি প্রক্রিয়ায় নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App