×

সারাদেশ

গৃহবধূর শ্লীলতাহানিতে পিটুনি, আত্মরক্ষায় ছিনতাইনাটক!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২০, ০৮:০৫ পিএম

গৃহবধূর শ্লীলতাহানিতে পিটুনি, আত্মরক্ষায় ছিনতাইনাটক!

অভিযুক্ত সুজন আলী। ছবি: প্রতিনিধি

গৃহবধূকে বাড়িতে একা পেয়ে তাকে জাপটে ধরে শ্লীলতাহানীর চেষ্টা করে সুজন আলী (২৮) নামে এক যুবক। এসময় গৃহবধূর চিৎকারে গ্রামবাসী এসে তাকে উদ্ধার করে সুজনকে গণপিটুনি দেয়। তবে ঘটনাস্থান থেকে পালিয়ে এসে সুজন আলী নিজেকে বাঁচতে ছিনতাইয়ের নাটক সাজায়।

ঘটনার শিকার গৃহবধূর স্বামীকে আসামি করে থানায় এক লাখ ৮ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ দেন। অভিযোগ পেয়ে পুলিশ তদন্ত শুরু করে। পরে সাজানো অভিযোগের বিষয়ে নিশ্চিত হয়ে পুলিশ সুজন আলীকে গ্রেপ্তার করে।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বেলা ১১ টার দিকে রাজশাহীর পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নের বিলমাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। বুধবার (১২ ফেব্রুয়ারি) সুজন আলীকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজাতে পাঠানো হয়। সুজন বিলমাড়িয়া গ্রামের আজিজ আলীর ছেলে।

স্থানীয়রা জানান, ভুক্তভোগী গৃহবধূকে সুজন আলী দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল। তবে ঘটনার দিন বাড়িতে একা পেয়ে শ্লীলতাহানীর চেষ্টা চালায়। ভুক্তভোগী নারী বাদী হয়ে সুজনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন।

ভুক্তভোগী নারী জানান, একই গ্রামে বাড়ি হওয়ায় সুজন তাকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করে আসছিল। ঘটনার সময় তার স্বামী বাড়ির বাইরে থাকায় একাই ছিলেন। এসময় সুজন জোর করে বাড়িতে ঢুকে তাকে শ্লীলতাহানীর চেষ্টা করে।

পুলিশ জানায়, সুজন আলী থানায় এসে গৃহবধূর স্বামীর বিরুদ্ধে তাকে মারধর করে এক লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ দিয়ে যান। অন্যদিকে ভুক্তভোগী গৃহবধূও সুজনের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করেন।

দুটি অভিযোগেরই তদন্তকারী থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, অভিযোগের তদন্ত করতে গিয়ে তার ছিনতাই হওয়া টাকার উৎস সম্পর্কে জানতে চাইলে তিনি একের পর এক মিথ্যা কথা বলেন। এক পর্যায়ে ছিনতাই নাটকের অবসান ঘটিয়ে গৃহবধূকে শ্লীলতাহানি করার কথা স্বীকার করেন।

পুঠিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হাসমত আলী জানান, গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগে সুজনকে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App